October 5, 2022

গাইবান্ধা সদরের খোলাহাটি ইউনিয়নের বরমত্বত গ্রামে সাখাওয়াত হোসেন নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার তালাকপ্রাপ্ত পূর্বের স্ত্রী’র বর্তমান শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। গতকাল (১৭ মার্চ) পুলিশ যুবকের মরহেদ উদ্ধার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গাইবান্ধা শহরের সরকারপাড়ার সাখাওয়াত হোসেনের সঙ্গে দুই বছর আগে খোলাহাটি ইউনিয়নের আনালেরতাড়ি গ্রামের মৃত সৈয়দ আলীর মেয়ে শিউলী বেগমের বিয়ে হয়। পরে বিচ্ছেদ ঘটে। এরপর শিউলী বেগম বরমত্বত গ্রামের বায়েজিদ ইসলামকে বিয়ে করেন।

কিন্তু সাখাওয়াত হোসেনের সঙ্গে তার পুনরায় সখ্য গড়ে ওঠে। এ নিয়ে শিউলীর বর্তমান স্বামীর বাড়ির লোকজনের সঙ্গে সাখাওয়াতের বিতন্ডাও বাধে। গাইবান্ধা সদর থানার ওসি মাসুদুর রহমান জানান, বুধবার রাতে সাখাওয়াত গোপনে শিউলীর সঙ্গে দেখা করতে যান।

শিউলীর স্বামী বায়েজিদ ও তার স্বজনরা ডাকাত এসেছে বলে চিৎকার দিয়ে গ্রামবাসীকে একত্র করেন। গ্রামবাসী তাকে এলোপাতাড়ি মারধর করে। গতকাল সকালে স্থানীয়দের কেউ ৯৯৯-এ ফোন দিলে পুলিশ গিয়ে সাখাওয়াতের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় শিউলী ও বায়েজিদকে আটক করা হয়েছে। মরহেদ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.