ডিএনসি’র পৃথক অভিযানে ৪৩ হাজার ইয়াবা উদ্ধার, আটক-২

কক্সবাজারের টেকনাফে পৃথক দুটি অভিযানে ৪৩ হাজারপিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় দুই জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর টেকনাফ (ডিএনসি)।

আজ মঙ্গবার বার্তা বাজারের কাছে পাঠানো এক বিজ্ঞপ্তিতে ২৩ মে উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালিয়া পাড়া বাঘ ঘোনা ও টেকনাফ পৌর শহরের আলী উল্লাহ শপিং সেন্টার থেকে এসব মাদক উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন টেকনাফ ডিএনসির সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা।

তিনি জানান, ২৩ মে বিকেলে টেকনাফ পৌর শহরের আলী উল্লাহ শপিং সেন্টার থেকে ১৮ হাজার পিস ইয়াবাসহ পৌরসভার অলিয়াবাদ এলাকার মোহাম্মদ হোছন উরুফে ঠেলা মাহছন’র ছেলে নূরুল আবছার (৩৪) ও বাহারছড়া ইউনিয়নের নোয়াখালিয়া পাড়ার বাঘ ঘোনা এলাকার মৃত হাছন আলীর ছেলে নূরুল আলম (৩৮)কে গ্রেফতার করা হয়।

আপরদিকে, একই দিন রাত ১০টা নাগাদ উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালিয়া পাড়া বাঘ ঘোনা এলাকার জহির আহমদের ছেলে আব্দুল মালেকের (৩১) বসত বাড়িতে অভিযান চালিয়ে শয়ন কক্ষ থেকে ২৫ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

এই ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব না হলেও আবুল মালেককে পলাতক আসামী উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়েছে। জব্দকৃত মাদকসহ ধৃত আসামীদের টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ডিএনসি’র এই কর্মকর্তা।

বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.