ঝিনাইদহ হরিণাকুন্ড শহরে সকল যান চলাচলে নতুন নিয়ম

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে বেশ কয়েকদিনধরে লাগাতার সড়ক দুর্ঘটনায় নিহত ও আহত হওয়ার ঘটনা রোধে উপজেলা বাসীর চাওয়া নিশ্চিতে উপজেলা প্রশাসনের আয়োজনে সড়ক দুর্ঘটনা এড়াতে জেলা ও উপজেলা পর্যায়ের শ্রমীক নেতাদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা পরিষদের সন্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা এর সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সেলিম আহমেদ এর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন।

বিশেষ অতিথি ছিলেন থানা অফিসার ইনচার্জ(ওসি)আব্দুর রহিম মোল্লা।

এসময় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা বিল্লাল হোসেন,জেলা শ্রমীক নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি মোহাম্মদ আলী কানু,আলমগীর কবির,সামছুর রহমান রেন্টু লষ্কর।

এছাড়াও উপজেলা বাস কাউন্টার মাষ্টার সানোয়ার হোসেন, নছিমন সমিতির নেতা মারুফ হোসেন, উপজেলা শ্রমীকলীগের পৌর সভাপতি ও নছিমন সমিতির নেতা জহুরুল ইসলান ধ্বনি, আলমসাধু সমিতির নেতা ও উপজেলা শ্রমীক লীগের আহবায়ক আব্দুল হান্নান সহ হরিণাকুণ্ডু প্রেসক্লাব সভাপতি এম সাইফুজ্জামান তাজু, সাধারণ সম্পাদক এইচ মাহবুব মিলু সহ প্রেসক্লাব নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় হরিণাকুণ্ডু শহরের ভেতর সকল প্রকার যানের গতি ২০/২৫ কিলোমিটারের উর্ধে চালোনা নিষিদ্ধ,সকল মালটানা আলমসাধু ও করিমনে যাত্রী বহণ নিষিদ্ধ, সকাল ৮ টা থেকে রাত ৮টা পর্যন্ত শহরের মধ্যে আলমসাধু ও করিমন চলাচল নিষিদ্ধ, সমস্ত যানের বিশেষ করে মোটরসাইকেল, নচিমন,পাখিভ্যানের এলইডি লাইট সংযোজন নিষিদ্ধ, মোটরসাইকেল সহ বিভিন্ন যানে ইয়ার হর্ণ ও ইমার্জেন্সি হর্ণ, উচ্চ শব্দযুক্ত হর্ণ ব্যবহার নিষিদ্ধ করা সহ করোনা কালীন সময়ে প্রয়োজনের তাগিদে বর্ধীত যাত্রীভাড়া এখোন আর চলবে না,পূর্বের যাত্রী ভাড়া বলবৎ থাকবে। এছাড়াও ঝুকিপূর্ণ, সংকির্ণ রাস্তায় ড্রাম ট্রাক চলাচলে আইনের আওতায় আনার সিদ্ধান্ত গৃহীত হয়।

এ সকল সিদ্ধান্তের পরিপন্থী ঘটনা ঘটালে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা সহ জরিমানার আওতা আনা হবে জানান।

The post ঝিনাইদহ হরিণাকুন্ড শহরে সকল যান চলাচলে নতুন নিয়ম appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.