ঝিনাইদহ হরিণাকুন্ডে যুব সমাবেশ দিবস পালিত

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে হরিণাকুণ্ডু উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অফিসের আয়োজনে আলোচনা শেষে যুবদের মাঝে যুবঋণের চেক,সনদপত্র বিতরণ করা হয়েছে।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন গরু মোটা তাজাকরণ প্রশিক্ষণের উদ্বোধন ঘোষণা করেন।

সোমবার সকালে সন্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা এর সভাপতিত্বে আলোচনা ও বিতরণ সভায় বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্যের প্রতিনিধি রওশন আলী,পৌর মেয়র ফারুক হোসেন, থানা অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা খাতুন।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মূন্সী ফিরোজা সুলতানা এর সঞ্চালনায় যুব উন্নয়ন কর্মকর্তা বিল্লাল হসেনের স্বাগত বক্তব্য শেষে বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দীন মাষ্টার, উইপি চেয়ারম্যান রাকিবুল হাসান রাসেল,উপজেলা যুলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ মারুফ,যুব প্রশিক্ষক তরিকুল ইসলাম,ইউপি সদস্য মায়া।

আলোচনা শেষে ৩০ জন প্রশিক্ষণার্থীদের সনদপত্র সহ ১৬জন নারী পূরুষ যুবঋণ গ্রহীতাদের মাঝে ৬লক্ষ ৪০হাজার টাকার চেক বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি, সভাপতি ও বিশেষ অতিথিরা তাদের বক্তব্যে সরকার যুব নারী পূরুষদের ভিভিন্ন প্রশিক্ষণ দিয়ে, ঋণ দিয়ে আতœসনির্ভর করে গড়ে তোলার প্রয়াসে কাজ করে চলেছে,তারই ধারবাহিকতায় প্রশিক্ষণপ্রাপ্তি সহ সনির্ভরের পথে যুব সমাজ,মাদক বাল্যবিবাহ, জঙ্গীবাদ, সাম্প্রদায়ীকতা কে না বলে, যুব উন্নয়ন অধিদপ্তর থেকে প্রশিক্ষণ নিয়ে সাবলম্বী হওয়ার আহব্বান জানানো সহ তাদের মোবাইলে বিভিন্ন খেলাকরা থেকে বিরত থাকার কথা বলেন।

The post ঝিনাইদহ হরিণাকুন্ডে যুব সমাবেশ দিবস পালিত appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.