ঝিনাইদহ হরিণাকুন্ডে ইউপি নির্বাচন পূর্ব রাত ৯ টার পর হাটবাজার চা স্টল-ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহর হরিণাকুণ্ডু উপজেলা প্রশাসনের আয়োজনে আইন শৃঙ্খলা ও সন্ত্রাস নাশকতা প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সেলিম আহমেদ, পৌরসভার মেয়র ফারুক হোসেন,থানা অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রহিম মোল্লা।ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা,মোহাম্মদ আলী, মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সী ফিরোজা সুলতানা, প্রাণী সম্পদ কর্মকর্তা মশিউর রহমান , পল্লীবিদ্যুৎ এজিএম মাহাবুব হোসেন,আনসার ভিডিপি কর্মকর্তা রিনা খাতুন,উপজেলা প্রোগ্রামার ওয়াসিকুর রহমান,নির্বাচন কর্মকর্তা নূর-উল্লাহ,সহকারী বিআরডিবি কর্মকর্তা আমজাদ হোসেন সহ কমিটির সদস্যবৃন্দ।

সহকারী কমিশনার(ভূমি) সেলিম আহমেদ বলেন ইউপি নির্বচনে অনিয়ম করতে দেওয়া হবেনা। হরিণাকুণ্ডু উপজেলার একমাত্র প্রধান সড়কে নিয়মবহির্ভূত ভাবে ভারি যান চলাচলে নিষেধারোপ করণে এবং বিভিন্ন রাস্তায় আলমসাধু,নিচিমন,করিমন সহ পাখিভ্যান অন্যায়ভাবে অতিরিক্ত ভাড়া আদায় বন্ধে ভ্রাম্যমান আাদালত পরিচালনা করে আইনের আওতায় আনতে সকলের সহয়োগিতা কামনা করেন।

থানা অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্লা তার বক্তব্যে বর্তমানে আইনশৃঙ্খলা পরিস্থিতি পূর্বের তুলনা ভালো জানিয়ে আসন্ন ইউপি নির্বাচনে তার ধারাবাহিকতা বজায় রাখতে আইনি প্রকৃয়ায় সকল সন্তাসী কার্যকলাপ প্রতিহত করতে পুলিশ বদ্ধপরিকর বলে জানান।

সবশেষে আইনশৃঙ্খলা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফসার ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন বক্তব্যে আসন্ন ইউপি নির্বাচন উত্তর পূর্ব এবং চলাকালীন উপজেলার সকল হাট বাজার ও গ্রামে রাত ৯ টার পর কোন চা স্টল বা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে বলে ঘোষনা দেন, এসময় তিনি সভায় উপস্থিত রিটার্ণিং অফিসার ও উপজেলা নির্বাচন কমর্কর্তা নূর-উল্লাহ কে নির্বাচন কমিশনে যোগাযোগ করে আইনকানুন পর্যালোচনা করে নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রগণের নির্দেশনা দেন।

The post ঝিনাইদহ হরিণাকুন্ডে ইউপি নির্বাচন পূর্ব রাত ৯ টার পর হাটবাজার চা স্টল-ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.