ঝিনাইদহ হরিণাকুন্ডর ২শ কৃষক পেল বিনামূল্যে বীজ ও সার

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলাতে দুই শত কৃষক পেলো পেয়াজ চাষের উচ্চ ফলনশীল বীজ ও সার। উপজেলার ৮ ইউনিয়নের ৪৩০ জন প্রান্তিক কৃষদের মাঝে প্রণোদনা হিসেবে উচ্চফলনশীল পাট বীজ গ্রীস্মকালীন পেয়াজ ও মাসকালাই বীজ বিতরণ করা হয়।

উপজেলা কৃষি সম্প্রশারণ দপ্তরের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে উপজেলার কৃষি অফিস সম্মেলন কক্ষে ২০২১-২২ অর্থবছরের খরিপ-২ মৌসুমে বীজ ও সার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা এঁর সভাপতিত্বে বিতরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হুসাইন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সাংসদের প্রতিনিধি রওশন আলী। পৌর মেয়র ফারুক হোসেন,উপজেলা কৃষি কর্মকর্তা হাফিজ হাসান। এসময় কৃষি অফিস এসএপিপিএ মনিশংকর বাবু,উপসহকারী কৃষি কর্মকর্তা শফিকুর রহমান,রাজু আহম্মেদ,রামেন্দু বিস্বাস সহ সকল উপসহকারী কৃষি কর্মকর্তা হরিণাকুণ্ডু প্রেসক্লাব সভাপতি এম সাইফুজ্জামান তাজু সহ অনেকে উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষি কর্মকর্তা হাফিজ হাসান জানান,চলতি মৌসূমে উপজেলার ২০০প্রান্তিক কৃষকের মাঝে ১ কেজী পেয়াজের বীজ , ৫০ জনের মাঝে ৫০০ গ্রাম করে পাটবীজ ও ১৮০ জনের মাঝে ৫ কেজী করে মাসকলাই বীজ এবং ১৮০ জন, কৃষকের মাঝে সার বিতরণ করা হয়।

The post ঝিনাইদহ হরিণাকুন্ডর ২শ কৃষক পেল বিনামূল্যে বীজ ও সার appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.