ঝিনাইদহ সীমান্তে নারী-শিশুসহ আটক ৮

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের মহেশপুর উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মোমিনতলা বাজার থেকে বিজিবি সদস্যরা ৮ জন নারী-শিশু ও পুরুষকে আটক করেছে। তারা অবৈধ পথে ভারতে প্রবেশের চেষ্টা করছিল।

বিজিবির এক প্রেসবিজ্ঞপ্তিতে শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকালে জানানো হয়, মহেশপুর ৫৮ ব্যাটালিয়নের অধিনস্ত সামন্তা বিওপির দায়িত্বপূর্ণ এলাকা বাশবাড়ীয়া গ্রামের মোমিনতলা বাজারের মোড়ে থেকে ৫ পুরুষ, এক নারী ও এক শিশুকে আটক করা হয়।

এছাড়া বাশবাড়ীয়া ইউনিয়নের মকরধ্বজপুর গ্রামের প্রাইমারী স্কুল মাঠ থেকে যশোর জেলার বেনাপোল থানার বালোন্ডা গ্রামের মোছাঃ বন্যা খাতুনকে আটক করা হয়।

আটককৃত অন্যানরা হলেন, যশোর জেলার মনিরামপুর থানার মোহনপুর গ্রামের বিশ্বজিৎ চক্রবর্তীর ছেলে অংকন চক্রবর্তী (১৯), একই জেলার কেশবপুর থানার গোবিন্দপুর গ্রামের জামিল মোড়লের ছেলে মোবারক হোসেন (১১), সাতক্ষীরা জেলার কলারোয়া থানার সিংহলাল গ্রামের আবজাল দফাদারের ছেলে মনিরুল দফাদার (৩৮), একই থানার উপাপুর সরদার বাড়ী গ্রামের মৃত রইচউদ্দিন সরদারের ছেলে ইসহাক আলী সরদার (৪৫), একই জেলার শ্যামনগর থানার উত্তর পাখিমারা গ্রামের মোঃ শফিকুল ইসলামের ছেলে মোঃ আবু সাঈদ (২২), বাগেরহাট জেলার রামপাল থানার মল্লিকেরবেড গ্রামের আলকাজ শেখের মেয়ে লিজা আক্তার (২০) এবং মাদারীপুর জেলার রাজৈর থানার বথাবড়ী গ্রামের কৃষ্ণ মন্ডলের ছেলে টুটুল মন্ডল (২৪)। আটককৃতদের বিরুদ্ধে মহেশপুর থানায় শুক্রবার মামলা করা হয়েছে।

The post ঝিনাইদহ সীমান্তে নারী-শিশুসহ আটক ৮ appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.