ঝিনাইদহ শৈলকুপা দুধসর ইউপিতে নৌকা প্রার্থী পরিবর্তনে সংবাদ সম্মেলন

ঝিনাইদহের চোখ-

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ১৪নং দুধসর ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় প্রার্থী মনোনয়ন পূনর্বিবেচনার দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে।

সোমবার বিকালে ঝিনাইদহ জেলা প্রেসক্লাব মিলনাতনে দলীয় প্রধান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে সংবাদ সম্মলনে লিখিত বক্তব্য পাঠ করেন সাবেক উপজেলা চেয়ারমান মুক্তিযোদ্ধা নায়েব আলী জোয়ার্দার।

তিনি বলেন, গত ১০০ বছরের উপরের তার পরিবার চেয়ারম্যান হিসেবে জনগণের সেবা করে আসছে। বর্তমানে তার ছোট ভাই মোঃ সায়ুব আলী চেয়ারম্যান হিসেবে আছেন। পরপর তিনি দুইবার দলীয় প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন। কিন্তু তার ভাইকে অসুস্থ ও আইসিইউতে ভর্তি আছে এমন তথ্য পরিবেশন করে দলের হাইকমান্ডকে জানানো হয়েছে। কিন্তু সুস্থ ও স্বাভাবিক আছেন। তিনি বর্তমান চেয়ারম্যান হিসেবে সব ধরনের কার্যক্রম পরিচালনা করছেন।

তিনি উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, মোঃ শাহাবুদ্দিন নামে একজনকে নৌকা প্রতিক দেওয়া হয়েছে। মূলত তিনি জনবিছিন্ন। এলাকার মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। দলীয় নেতাকর্মীরা হতাশ হয়ে পড়েছেন। সেইসাথে আওয়ামী লীগের রাজনীতির উপর নেতিবাচক প্রভাব পড়েছে।

সংবাদ সম্মেলনে দলীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।

The post ঝিনাইদহ শৈলকুপা দুধসর ইউপিতে নৌকা প্রার্থী পরিবর্তনে সংবাদ সম্মেলন appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.