ঝিনাইদহ রিশখালী গ্রামে দিনে-দুপুরে দুর্ধর্ষ চুরি

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ জেলার হরিণাকুন্ড উপজেলার দৌলতপুর ইউনিয়নের রিশখালী গ্রামের ডাঃ মিজানুর রহমানের বাড়িতে মঙ্গলবার আনুমানিক দুপুর ২টার দিকে মূল ফটক সহ ঘরের দরজার তালার লক ভেংগে ১ লক্ষ্য নগদ টাকা ও ২ লাখ টাকা সমপরিমাণ সর্ণলংকার চুরি হয়েছে।

বাসার সকলেই নিকট আত্মীয়ের মৃত্যু সংবাদে সেখানে গেলে, সুযোগের অপেক্ষায় থাকা এক বা একাধিক চোর পরিকল্পিত ভাবে দুর্ধর্ষ চুরি সংঘটিত করে।

সংবাদ পেয়ে দৌলতপূর ইউনিয়নের নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ডাঃ আবুল কালাম আজাদ ও ঐ ওয়ার্ডের ইউপি সদস্য ঘটনাস্থলে ছুটে যান এবং সাথে সাথে থানা পুলিশকে জানালে থানা অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্লা ঘটনাস্থল ডাঃ মিজানুর রহমানের বাড়ীতে ছুটে যান এবং বিভিন্ন আলামত সহ রিপোর্ট সংগ্রহ শেষে তিনি থানায় অভিযোগ দেওয়ার নির্দেশনা দেন।

এ সময় ডাঃ মিজানুর রহমান ও তার শুভাকাঙ্ক্ষীরা এসে সঠিক তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্তা নেওয়ার জন্য থানা অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্লাকে অনুরোধ করে বলেন, যেন আগামীতে এ ধরনের কোন ঘটনা এলাকাতে না ঘটতে পারে এবং তদন্ত সাপেক্ষে চুরির সাথে জড়িতদের ধরে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ ঘটনায় থানা অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্লা বলেন, বর্তমানে হরিণাকুণ্ডুর আইনশৃঙ্খলার অবস্থা পূর্বের তুলনায় অনেক ভালো আছে। এ চুরির ঘটনা অনাকাঙ্খিত।

বিষয়টি খুথিয়ে দেখছে পুলিশ, সত্বর এ ঘটনার সাথে জড়িতদের খুজে বেরকরে আইনের আওতায় আনা হবে। এছাড়াও এঘটনায় থানায় মামলা হয়েছে বলে তিনি জানিয়েছেন

The post ঝিনাইদহ রিশখালী গ্রামে দিনে-দুপুরে দুর্ধর্ষ চুরি appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.