ঝিনাইদহ মহেশপুর সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা-ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

জিয়াউর রহমান জিয়া, মহেশপুর, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার প্রেসক্লাব মহেশপুরের সহ-সভাপতি ও আনন্দ টিভির উপজেলা প্রতিনিধি মো: জাকির হোসেনের নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানব বন্ধন করেছে উপজেলা কর্মরত সাংবাদিকবৃন্দ।

আজ সকাল ১১ টার সময় ঝিনাইদহের মহেশপুর উপজেলার কলেজ বাসষ্ট্যান্ডে ঘন্টাব্যাপি মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন প্রেসক্লাব মহেশপুরের সভাপতি মো: সরোয়ার হোসেন সভাপতিত্তে উপজেলা আওয়ামীগের সভাপতি সাংবাদিক সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, আরটিভির জেলা প্রতিনিধি শিপলু জামান, মাইটিভির জেলা প্রতিনিধি মিঠু মালিতা, সাংবাদিক হাজী শরিফুল ইসলাম, আবুল হাশেম পাঠান, ওবাইদুল হক, আব্দুল ওয়াদুদ, এনামুল হক দুলু, অসীম মোদক মনা, জিয়াউর রহমান জিয়া, আব্দুস সেলিম, জালাল উদ্দীন, শহীদুল ইসলাম, খায়রুজ্জামান চপল, বাবর আলী বাবু, বিএম শামীম, শামীম খান, রবিউল ইসলাম, মশিয়ার রহমান টিংকু, আর এম রনি, জামসেদ আলম বকুল, সাইফুল ইসলাম, রাজন হোসেন, দাউদ হোসেন, আহসান হাবিব, আনোয়ারুল মোমিন ব্যালট, জাহিদুল ইসলাম, মিজানুর রহমান, আব্দুল হাকিম, সাব্বির হোসেন, আব্দুর রহিম, রাসেল হোসেন, প্রভাষক আলমগীর হোসেন, পলাশ রহমান, সাইদুর রহমান, মোহাসীন আলী, হাসানুর রহমান, সজীব হোসেন, ছাত্রলীগ নেতা আমিনুর রহমান, ফারুক বিল্লাহ, ইয়াকুব আলীসহ প্রমুখ।

মহেশপুর ৪৬/২১ উপজেলার নাটিমা ইউপির নস্তী গ্রামের একটি রাজ হাঁস মারাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বিভেধ সৃৃষ্টি হয় কলহের কারনে হত্যা হওয়ায় জাকির হোসেনের নামে মিথ্যা ও ষড়যন্ত্র মামলা রজু করা হয়।

অনুষ্ঠানে বক্তারা মো: জাকির হোসেনের নি:শর্ত মুক্তিদাবী করেন।

The post ঝিনাইদহ মহেশপুর সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা-ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.