ঝিনাইদহ কালীগঞ্জে জুয়েলার্সে চুরি

স্টাফ রিপোটারঃ
ঝিনাইদহের কালীগঞ্জে মধুগঞ্জ বাজারে সরকারিব নলডাঙ্গা ভূষণ হাই স্কুল রোডে অবস্থিত জান্নাত জুয়েলার্স ও নাকফুল হাউসে বুধবার দিবাগত রাত ৩ টার দিকে চুরির ঘটনা ঘটেছে।
জুয়েলার্স ঘরের পিছন দিকের ভেন্টিলেটর ভেঙে চোর চক্রের সদস্যরা মধ্যে দিয়ে ভিতরে প্রবেশ করে।
এরপর তারা ভিতরে থাকা সিন্দুকের তালা ভাঙার চেষ্টা করে। দুইটি তালা ভাঙতে সক্ষম হলেও আরো একটি তালা না ভাঙতে পারায় সিন্দুক থেকে কোনো কিছুই বের করতে পারেনি।
তবে জুয়েলার্স এর দোকানের শোকেসে ডিসপ্লে করা প্রায় ৫ ভরি রুপার গহনা বের করে নিয়ে গেছে বলে অভিযোগ করেজান্নাত জুয়েলার্স ও নাকফুল হাউস এর স্বত্বাধিকারী মোহাম্মদ ফিরোজ আলী। তিনি আরো জানান, গতকাল রাত ১০ টার দিকে খুব ভালোভাবে সব তালা লাগিয়ে আমি বাড়িতে চলে যাই। আজ সকাল ৯ টার দিকে যথারীতি দোকান খুলে দেখি দোকানের উপরে ভাঙ্গা তালা, শোকেস এলোমেলো ও ডিসপ্লেতে থাকা রুপার গহনাগুলো নেই সহ সব এলোমেলো ভাবে পড়ে আছে ।
এ সময় লক্ষ করি আমার দোকানের ভেন্টিলেটর ভাঙ্গা ও ওই দিক দিয়ে দুইটি বাশ দোকানের ভিতর ঢুকানো রয়েছে। এই অবস্থা দেখে তাৎক্ষণিকভাবে আমি পুলিশকে খবর দেয় এবং বিষয়টি জুয়েলারি সমিতির নেতৃবৃন্দকে অবহিত করি। দ্রুতই পুলিশ এবং জুয়েলারি সমিতির নেতৃবৃন্দ আমার দোকানের এসেছিল। পুলিশের উপস্থিতিতে সিন্দুকটি খোলা হয়। চোর চক্রের সদস্যরা সিন্দুক থেকে কোনো মালামাল নিয়ে যেতে পারেনি। তবে ডিসপ্লে থেকে প্রায় পাঁচ ভরি রুপার গহনা নিয়ে গেছে

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মতলেবুর রহমান জানান,স্বর্ণের দোকানে চুরির ঘটনা ফোনের মাধ্যমে জানতে পেরে তাৎক্ষণিকভাবে সেখানে পুলিশ ফোর্স পাঠানো হয়।
ঘটনাটি ঝিনাইদহ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার স্যারকে জানালে তিনিও ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনাস্থলে আলামত সংগ্রহের জন্য আসে পি আই বি’র একটি টিম,কালীগঞ্জ থানার ওসি তদন্ত নজরুল ইসলাম, এস আই জাকারিয়া মাসুদ ও এস আই ইব্রাহিম ঘটনাস্থলে তদন্ত করছেন। ঘটনাস্থল থেকে ভাঙ্গা তালা,তালা ভাঙ্গার ব্যবহৃত হ্যান্ডেল এবং চুরির কাজে ব্যবহৃত মই উদ্ধার করা হয়েছে।
দোকানের আশেপাশে থাকা সিসিটিভির ফুটেজ দেখা সহ সেখানকার নাইটগার্ড উজ্জল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে ও মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.