ঝিনাইদহে ৩ টিকটকার মাদ্যপ অবস্থায় গ্রেফতার/প্রত্যেককে ১ বছরের জেল

ঝিনাইদহের চোখ-
মদ ও মরণ নেশা ইয়াবা সেবনকালে এক তরুণীসহ ৩ টিকটকার কে গ্রেফতার করেছে ঝিনাইদহ সদর পুলিশ। তাদেরকে পৌরসভাধীন গয়েশপুর মাষ্টারপাড়া থেকে সন্ধায় গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, ঝিনাইদহ পৌরসভাধীন পবহাটি গ্রামের তোফাজ্জেলের মেয়ে সাদিয়া আনজুম তুলি (২১), পাগলাকানাই বাঁকা ব্রীজ এলাকার রিটুলের ছেলে সংগ্রাম(২২) এবং গয়েশপুর এলাকার আঃ মালেকের ছেলে সিয়াম হোসেন (২০)।

ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিষ্ট্রেট এসএম শাহীন বলেন, আটককৃত ৩ জনকে মাদকদ্রব্যাদি সেবন ও কাছে রাখার অপরাধে রাম্যমাণ আদালতে পৃথকভাবে ১ বছরের কারাদন্ড প্রদান করা হয়।

ঝিনাইদহ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সোহেল রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা গয়েশপুর এলাকায় অভিযান পরিচালনাকালে মদ্যপ অবস্থায় ৩জনকে আটক করি। পরে তাদের কাছ থেকে মাদক দ্রব্য ইয়াবা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে ০১ (এক) বছরের কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়। সেই সাথে, কথিত টিকটকার মাদকসেবিদের এরূপ কার্যকলাপ থেকে বিরত থাকার জন্য বলা হয়। পাশাপাশি এরূপ কার্যকলাপের সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার জন্য জনসাধারণকে ঝিনাইদহ সদর থানা পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ করা হয়।

The post ঝিনাইদহে ৩ টিকটকার মাদ্যপ অবস্থায় গ্রেফতার/প্রত্যেককে ১ বছরের জেল appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.