ঝিনাইদহে ২৯ ডিসেম্বর বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে

ঝিনাইদহের চোখ-
বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে জনমত গড়তে ৩২ জেলায় সমাবেশ করছে বিএনপি। তারই ধারাবহিকতায় আগামী ২৯ ডিসেম্বর ওয়াজির আলী হাইস্কুল মাঠে সমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এ সমাবেশে কেন্দ্রীয় নেতারা অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। জেলার জন্য পৃথক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সহ-সাংগঠনিক সম্পাদক পদাধিকারবলে অন্তর্ভূক্ত থাকবেন, পাশাপাশি অঙ্গসংগঠনের নেতারাও প্রতিটি সমাবেশে প্রতিনিধিত্ব করবেন।

ঝিনাইদহ জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. আব্দুল মজিদ বলেন, বাংলাদেশের তিনবারের নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত বিদেশে পাঠানোর দাবিতে আমরা অহিংস এবং শান্তিপূর্ণ কর্মসূচী পালন করছি। এই দাবি শুধু বিএনপির নয়, সারাদেশের মানুষের। বিশ্বের বিভিন্ন দেশ ও পার্লামেন্টে দেশনেত্রীর বিদেশে সুচিকিৎসার বিষয়ে আলোচনা হচ্ছে। সুতরাং আমরা এই দাবিতে যত শান্তিপূর্ণ ও গণতান্ত্রিক কর্মসূচি আছে তার সবই পালন করবো। সারাদেশে সভা-সমাবেশ তারই অংশ। এসব কর্মসূচির মাধ্যমে দেশ-বিদেশে জনমত তৈরি হচ্ছে।

ঝিনাইদহ জেলা প্রেসক্লাব মিলনায়তনে সকালে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ন-আহবায়ক ও পৌর বিএনপির সভাপতি আব্দুল মজিদ বিশ্বাস এবং পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মাহবুবুর রহমান শেখর।

The post ঝিনাইদহে ২৯ ডিসেম্বর বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.