ঝিনাইদহে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

এইচ এম ইমরান, ঝিনাইদহ :
দেশব্যাপী উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠির হামলা, অগ্নিসংযোগ, লুটপাট ও ভয়াবহ নৈরাজ্য সৃষ্টির বিরুদ্ধে ঝিনাইদহে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

জেলা আওয়ামী লীগের আয়োজনে মঙ্গলবার বিকেলে শহরের পায়রা চত্বর থেকে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, সহ-সভাপতি এ্যাড. আজিজুর রহমান, তৈয়ব আলী জোয়ার্দ্দার, ধর্ম বিষয়ক সম্পাদক আনিছুর রহমান খোকা, সাংগঠনিক সম্পাদক এম হাকিম বিশ্বাস, প্রচার সম্পাদক মঞ্জুর পারভেজ তুষার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বিশ্বাস, জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ, সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, কৃষক লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলামসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

সমাবেশে সাইদুল করিম মিন্টু বলেন, সকল ধর্মের মানুষের সহাবস্থানের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করে আসছে। কিছু উন্নয়ন বিরোধী দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। সমাজে অরাজকতা সৃষ্টিকারী এসব ব্যাক্তিদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। সেই সাথে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

The post ঝিনাইদহে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা appeared first on শৈলবার্তা.

Leave a Reply

Your email address will not be published.