ঝিনাইদহে মটর সাইকেল নিয়ে উল্টে গেল ট্রাক

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের কালীগঞ্জে একটি মটর সাইকেল বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে খাদে উল্টে পড়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুর ২ টার দিকে বারোবাজার হাইওয়ে পুলিশ স্টেশনের মাত্র ২০০ গজ দুরে। এতে হতাহতের ঘটনা না ঘটলেও ট্রাকে থাকা শোরুমের নতুন মটর সাইকেলগুলোর চরম ক্ষতি হয়েছে। যশোর- ঝিনাইদহ মহাসড়কের বারোবাজার ফুলবাড়ি গেটের নিকটে একটি বাইসাইকেল সাইড দেয়ার সময় নিয়ন্ত্রন হারিয়ে সড়কের উল্টো পাশ ডান দিকে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রচন্ড গতিতে ট্রাকটি যশোর থেকে ঝিনাইদহের দিকে যাচ্ছিল। বারোবাজার ফুলবাড়ি গেটে এসে গাড়ির চালক নিয়ন্ত্রন হারালে ট্রাকটি সড়কের উল্টো পাশ ডানদিকের গাছে সজোরে আঘাত করে। এ সময় ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে উল্টে যায়।

কালীগঞ্জ বারোবাজার হাইওয়ে পুলিশের এস আই ফিরোজ আহম্মেদ জানান, রবিবার দুপুরে যশোর-ড-১১-১০০২ নম্বরের একটি ট্রাকে টিভি এস মেট্রো কোম্পানীর নতুন মটর সাইকেল যশোর শোরুম থেকে কুষ্টিয়া শোরুমে নিয়ে যাওয়া হচ্ছিল। ট্রাকটি যশোর — ঝিনাইদহ সড়কের ফুলবাড়ি গেটের কাছে আসলে নিয়ন্ত্রন হারায়। এ সময় ট্রাকটি সড়কের উল্টা দিকের গাছে আঘাত করে খাদে পড়ে উল্টে যায়। এ ঘটনায় গাড়িটির চালক ও হেলপার প্রাণে রক্ষা পেলেও ট্রাকে থাকা মটর সাইকেলগুলো দুমড়ে মুচড়ে ক্ষতিগ্রস্থ হয়।

বর্তমান দূর্ঘটনায় পতিত ট্রাকটি বারোবাজার হাইওয়ে পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

The post ঝিনাইদহে মটর সাইকেল নিয়ে উল্টে গেল ট্রাক appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.