ঝিনাইদহে ব্যবসায়ীকে অজ্ঞান করে লাখ টাকা লুট/আটক ২

 

ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের কালীগঞ্জে ডিম ব্যবসায়ী রমেল পারভেজ প্রান্ত অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে নগদ এক লক্ষ টাকা হারিয়েছেন। শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অজ্ঞান পার্টির দুই সদস্যকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে।

আটককৃতরা হলেন, ঢাকার সাভার এলাকার জালেশ^র এলাকার তারা মিয়ার ছেলে সাইদুল ইসলাম (৩০) ও যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া এলাকার মৃত আলী আহম্মদের ছেলে মামুন অর রশিদ তালুকদার (৪৪)।

ডিম ব্যবসায়ী রমেল পারভেজ প্রান্ত জানান, শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে শহরের মেইন বাসস্ট্যান্ড বাসে করে ঝিনাইদহ যাচ্ছিলেন। তিনি বাসের একটি সিটে বসেন। হঠাৎ পাশ থেকে একজন খেজুর খেতে বেশ অনুরোধ করেন। এরপর খেতে না চাইলে জোর করেই মুখের মধ্যে ঢুকিয়ে দেয়। মুখে দেওয়ার সাথে সাথে মাথা ঘুরতে থাকে। এরপর তিনি মুখ থেকে খেজুর ফেলতে চাইলে তারা বাঁধা দেয়। সিট থেকে উঠে যেতে চাইলেও বাঁধা দেয়। এরপর শরীরের শক্তি দিয়ে সেখান থেকে বরে হয়ে বাইরে খেজুর ফেলে দিই। এরমধ্যে তার আমার ডান পকেট থেকে নগদ এক লক্ষ টাকা বের করে নিয়ে গাড়ি থেকে লাফ দেয়। এরপর তার চিৎকারে স্থানীয়রা অজ্ঞান পার্টির দুই সদস্যকে ধরে ফেলে।

আটক অজ্ঞান পার্টির দুই সদস্য ওই ব্যবসায়ীকে খেজুর খাওয়ায়ে অজ্ঞান করার কথা স্বীকার করেছেন।

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মতলেবুর রহমান জানান, স্থানীয়রা মারধর করে অজ্ঞান পার্টির দুই সদস্যকে মারধর করে পুলিশে সোপর্দ করেছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

The post ঝিনাইদহে ব্যবসায়ীকে অজ্ঞান করে লাখ টাকা লুট/আটক ২ appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.