ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বৈশাখী টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঝিনাইদহের চোখ-
আজ সকাল থেকে বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে পালিত হয়েছে। এ উপলক্ষে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজিম আনার কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন।

এসময় প্রধান অতিথি আনোয়ারুল আজিম আনার তার বক্তব্যে বলেন বৈশাখী টেলিভিশন হাটি হাটি পাপা করে আজ ১৭ বছরে পদার্পণ করল। “মুক্তিযুদ্ধের চেতনায়” এই শ্লোগান নিয়ে তাদের স্বকীয়তা ধরে রেখেছে এবং দেশবাসীর মন জয় করেছে, তাদের উন্নত অনুষ্ঠান ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার দর্শকের মন কেড়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বৈশাখী টেলিভিশন ও দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি রফিকুল ইসলাম মন্টু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সমকালের কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি জামির হোসেন মোহনা টেলিভিশনের ঝিনাইদহ জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক সোহেল আহমেদ, নবচিত্রের উপদেষ্টা সম্পাদক দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার জেলা প্রতিনিধি মোস্তফা আব্দুল জলিল, গাজী টেলিভিশনের জেলা প্রতিনিধি ওলিয়ার রহমান, ব্যবসায়ী ওবাইদুল্লাহ্ পাটোয়ারী, ৪ নং নিয়ামতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহমেদ রনি লষ্কর।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নিমজাদীর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মইনুল ইসলাম, দীপ্ত টেলিভিশন ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি শাহরিয়ার রহমান সোহাগ, মমিনুর রহমান মন্টু, সাংবাদিক রুহুল আমিন সৌরভ, দৈনিক আমাদের নতুন সময় এর মোঃ ফিরোজ আহমেদ, দৈনিক ইনকিলাবের আশিকুর রহমান সোহাগ,আমাদের সময়ের মানিক ঘোষ সহ বৈশাখী টেলিভিশনের দর্শক ফোরামের আরও অনেকে।

অনুষ্ঠানের সার্বিকভাবে পরিচালনা করেন দৈনিক বর্ণময় বাংলাদেশের বার্তা সম্পাদক এহতেশাম রফিক, গাজী টেলিভিশনের ক্যামেরা পার্সন শেখ রিয়াজ উদ্দিন ও দৈনিক বর্ণময় বাংলাদেশের স্টাফ রিপোর্টার আলিফ হাসান।

অনুষ্ঠানে বক্তারা বৈশাখী টেলিভিশন ১৭ বছরে পদার্পণ করায় বৈশাখী পরিবারকে শুভেচ্ছা জানান

The post ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বৈশাখী টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.