ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে “গান্না ইউনিয়ন সেবা সংগঠন”র বিজয় দিবস উদযাপন

মনিরুজ্জামান সুমন, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহে মহান বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী উদযাপন করেছে “গান্না ইউনিয়ন সেবা সংগঠন” নামের একটি সামাজিক সংগঠন।

এ উপলক্ষ্যে র‌্যালী আলোচনা সভা ও রচনা প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে আলহাজ্ব মসিউর রহমান ডিগ্রী কলেজে এ অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

সংগঠনের সভাপতি হাবিবুর রহমান সাদ্দামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ মোস্তফা শাহিদ।

বিশেষ অতিথি ছিলেন ঝিনাইদহ জেলা রিপোর্টাস ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ৭১ বাংলা টেলিভিশনের স্টাফ রিপোর্টার মনিরুজ্জামান সুমন, একাত্তর টিভির শৈলকুপা ও দৈনিক আজকালের খবর পত্রিকার প্রতিনিধি এইচ এম ইমরান।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, আলহাজ¦ মসিউর রহমান ডিগ্রী কলেজের শিক্ষক আক্কাচ উদ্দীন, মসিয়ার রহমান, আব্দুর রশিদ, শামীম উদ্দীন, আব্দুস সালাম, রিফাতুদৌলা, জেডএম মোস্তাফিজুর রহমান, পংকোজ কুমার রায়, গান্না ইউনিয়ন সেবা সংগঠনের সহ-সভাপতি মিঠুন হোসেন, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সুজন, সাংগঠনিক সম্পাদক ফারুক আহম্মেদ, সহ-সাংগঠনিক সম্পাদক আল আমিন হোসেন মুন্না, মহিলা বিষয়ক সম্পাদক শারমিন নাদিয়া, নির্বাহী সদস্য নাসির উদ্দিন, মেহেদী হাসান, রিয়া খাতুন, ও বেতাই ক্যাম্প ইনচার্জ রফিকুল ইসলাম, এএসআই জুয়েল রানাসহ অন্যান্যরা।

র‌্যালী ও আলোচনা সভা শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সামাজিক এই সংগঠনটি বিনামূল্যে রক্তদান, রক্তের গ্রুপ নির্নয়, অসহায় দরিদ্র মানুষের কল্যানে কাজ করা, ছিন্নমূল শিশুদের নিয়ে কাজ করা, নারী পুরুষের বৈষম্য দুরীকরণ, শীতবস্ত্র বিতরণ, বৃক্ষ রোপন ও কোরআন শরিফ বিতরণসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে কাজ করে আসছে।

The post ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে “গান্না ইউনিয়ন সেবা সংগঠন”র বিজয় দিবস উদযাপন appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.