ঝিনাইদহে বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

ঝিনাইদহ প্রতিনিধি-


১৫ আগস্ট বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে ঝিনাইদহে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে শহরের জোহান ড্রীম ভ্যালি পার্ক মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে হরিণাকুন্ডু ইসলামিক ফাউন্ডেশন ও সিও সংস্থা। হরিণাকুন্ডু ইসলামিক ফাউন্ডেশন শিক্ষক সমিতির সভাপতি চন্দন মুর্শেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হুসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আব্দুল লতিফ শেখ, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের উপ-পরিচালক আজিজুল হক, সদর থানার ওসি মিজানুর রহমান খান, সিও সংস্থার নির্বাহী পরিচালক সামসুল আলম, বাংলাদেশ মানবাধিকার কমিশন জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাড খোদা বকস। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক মাহবুব মোর্শেদ শাহীন।

এসময় বক্তারা, বঙ্গবন্ধুর খুনীদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর ও ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচার দাবী করেন। আলোচনা সভা শেষে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। পরে হামদ, নাত, কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here