ঝিনাইদহে ধর্ষন মামলার পলাতক আসামী গ্রেফতার

ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহ র‌্যাব-৬ গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, গত ২৫ জানুয়ারী ২০১৮ তারিখ রাত অনুমান ০০.৩০ ঘটিকার সময় ভিকটিম প্রকৃতির ডাকে বাইরে বের হলে আসামী মোঃ রাজন (১৮), ভিকটিমকে মুখে গামছা পেঁচিয়ে ভিকটিমের বাড়ীর পাশে বিলে জনৈক মোঃ লাল্টু মালিথা এর গম ক্ষেতের দক্ষিন ও পূর্ব পাশে নিয়ে ভিকটিমকে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোড় পূর্বক ধর্ষণ করে।

ভিকটিমের বাবা বাদী হয়ে আসামীর বিরুদ্ধে ঝিনাইদহ জেলার হরিনাকুন্ড থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। যার মামলা নং-১৪, তারিখ ২৫/০১/২০১৮, ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) এর ৯(১)/৩০।

এনটিসি নং ৩২১/২০১৯। মামলা রুজুর পর হতে ধর্ষক মোঃ রাজন এলাকা থেকে পালিয়ে আত্বগোপন করে। উক্ত মামলাটি র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি আভিযানিক দল ছায়া তদন্দ শুরু করে এবং পলাতক আসমীদের গ্রেফতার করতে গোয়েন্দা তৎপরতা অব্যহত রাখে।

এরই প্রেক্ষিতে ০৭ ডিসেম্বর ২০২১ তারিখ ২১.৩০ ঘটিকায় চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানাধীন বড়বলদীয়া সিমান্তবর্তী এলাকা থেকে দীর্ঘ ০৪ বছর পর চাঞ্চল্যকর শিশু ধর্ষন মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী ০১। মোঃ রাজন (১৮), পিতা- মোঃ ইমারুল,সাং- সাবেক বিন্নি, থানা- হরিনাকুন্ড, জেলা- ঝিনাইদহকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসমীকে ঝিনাইদহ জেলার হরিনাকুন্ড থানায় হস্তান্তর করা হয়।

The post ঝিনাইদহে ধর্ষন মামলার পলাতক আসামী গ্রেফতার appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.