September 26, 2022

জিয়াউর রহমান জিয়া, মহেশপুর , ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের মহেশপুরের জলিলপুর বাজার থেকে ডাকাতির প্রস্তুতিকালে আন্ত জেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে মহেশপুর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ডাকাতির করার সরঞ্জাম। রোববার দিবাগত রাত ৩টার দিকে তাদেরকে আটক করে মহেশপুর থানা পুলিশ।

মহেশপুর থানার এসআই আব্দুল জলিল জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে জলিলপুর বাজারের দক্ষিণ পাশে আমিনুর রহমানের হার্ডওয়ায়ের দোকানে ৮/৯ জন অজ্ঞাতনামা আন্ত জেলা ডাকাত দলের সদস্যরা ডাকাতির প্রস্তুতি করছে।

এ সময় পুলিশের এস,আই আব্দুল জলিল,এস আই আব্দুর রশিদ,এস আই আদাদুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স সেখানে গেলে আন্তজেলা ডাকাতদল পালানোর চেষ্টা করে।

এ সময় খুলনা জেলার ফুলবাড়ী এলাকার আতাউর রহমানের ছেলে স¤্রাট আহমেদ (৩০), দৌলতপুর উপজেলার মহেশ^রপাশা গ্রামের সামছু মাত্ববরের ছেলে শাহ আলম মাতুব্বর (৩৫), ফুলতলা উপজেলার পাইগ্রামের মিজানুর শেখের ছেলে রাসেল শেখ (২৪), ডুমুরিয়া উপজেলার গোলনা গ্রামের একরামুল খানের ছেলে মুন্না খান (২৪), খান জাহানআলী উপজেলার ফুলবাড়ী গেট এলাকার সালাম সর্দ্দারের ছেলে আলামিন(২৪) ও একই এলাকার নুরু শেখের ছেলে মুন্না শেখ (৩০) নামের আন্তজেলা ডাকাত দলের ৬জনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। এর মধ্যে পালাতে গিয়ে ব্রীজ থেকে লাফ দিলে মুন্না নামের ডাকাত দলের এক সদস্য আহত হয়।

এ সময় পুলিশ আন্ত জেলা ডাকাতদলের কাছ থেকে তালা কাটা কাটার, লোহার গ্যাষ্টন, লোহার তালা ভাঙার ছেনি, ২ টি লোহার হ্যামার, ৩টি লোহার রড, ১৫ ইঞ্চি সেলাই রেঞ্জ, ২ টি রামদা, ২ টি টর্চ লাইট, ১টি লেজার লাইট, ৪ টি মোবাইল সেটসহ ডাকাতি করার সরঞ্জাম উদ্ধার করা হয়। এ সময় ডাকাত দলের ব্যবহারকৃত বরিশাল-ড-১১-০০৭৬ নম্বরের একটি ট্রাক আটক করে থানা পুলিশ। এ ঘটনায় মহেশপুর থানায় মামলা হয়েছে।

The post ঝিনাইদহে ডাকাতির প্রস্তুতি কালে ৬ ডাকাত সদস্য আটক appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.