ঝিনাইদহে জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে শিশু ওয়ার্ডে দুটি মেশিন প্রদান

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে শিশু ওয়ার্ডে দুইটি মেশিন প্রদান করা হয়েছে। আজ বৃস্পতিবার দুপুরে জাহেদী ফাউন্ডেশনের প্রতিনিধি হিসাবে তবিবুর রহমান লাবু ২৫০ শয্যা সদর হাসাপাতালে কর্মরত ডাক্তারগণের নিকট রেডিয়েন্ট ওয়ারমার ও ডাবল ফটোথেরাপী দুইটি মেশিন হস্তান্তর করেন।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএমএ সভাপতি ডাঃ রেজা মুন্সী মোঃ রেজা সিকান্দার। সভাপতি হিসাবে উৃপস্থিত ছিলেন তত্ত¡াবধায়ক ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিশু কন্সালটেন্ট ডাঃ মোঃ আনোয়ারুল ইসলাম,গাইনী কন্সালটেন্ট ডাঃ আলাউদ্দিন,মেডিসিন কন্সালটেন্ট ডাঃ মোঃ জাকির হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জাহেদী ফাউন্ডেশনের প্রতিনিধি হিসাবে মোঃ ইউনুস আলী, ওয়ালিদ হাসান, রাহাত খাঁন ও মাসুদুর রহমান রানা প্রমূখ। হস্তান্তর অনুষ্ঠানে বক্তারা বলেন জাহেদী ফাউন্ডেশন গরীব ও দুস্থদের পাশে সব সময় সাহায্যে সহযোগীতা করে থাকেন। এছাড়াও করোনা কালিন সময়ে করোনা রোগীদের জন্য তারা যথেষ্ট সহযোগীতা করেছেন। তাদের প্রসংশা করে শেষ করা যাবে না। তারই ধারা বাহিকতায় আজ শিশুদের চিকিৎসার জন্য রেডিয়েন্ট ওয়ারমার ও ডাবল ফটোথেরাপী হস্তান্তর করলেন।

The post ঝিনাইদহে জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে শিশু ওয়ার্ডে দুটি মেশিন প্রদান appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.