ঝিনাইদহে অপহৃত ভিকটিমকে উদ্ধার/অপহরনকারীকে গ্রেফতার

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ শহর থেকে এক অপহৃত ভিকটিমকে উদ্ধার করেছে র‌্যাব-৬। এ সময় অপহরনকারী হান্নানকে গ্রেফতার করা।

র‌্যাব-৬ সূত্রে জানা যায়, অপহরনকারী পলাতক আসামী ভিকটিমকে নিয়ে ঝিনাইদহ জেলার সদর থানার ধোপাঘাটা এলাকায় গোপনীয়ভাবে অবস্থান করছে। এরুপ সংবাদের ভিত্তিতে গোয়েন্দা তথ্যের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে অপহরনকারী পলাতক আসামী ১। মো: হান্নান মিয়া(৫৬), পিতা-আব্দুল জব্বার, সাং-পান্নাতপুর, থানা-শাহাজাদপুর, জেলা-সিরাজগঞ্জকে গ্রেফতার পূর্বক ভিকটিম’কে উদ্ধার করে।

র‌্যাব আরো জানায়, অপহরনকারী পলাতক আসামী ভিকটিম এর মামার বাড়ীতে বাসা ভাড়া থাকা অবস্থায় ভিকটিমকে বিভিন্ন রকম লোভ লালসা এবং প্রলোভন দেখিয়ে ব্যর্থ হয়ে পরবর্তীতে তাকে অপহরন করার পরিকল্পনা করে। অতঃপর গত ২৬/১১/২০২১ ইং তারিখে ভিকটিমকে অপহরন করে বগুড়া হতে ঝিনাইদহ সদর থানার ধোপাঘাটা এলাকায় অবস্থান করে। সেখানে ভিকটিমকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে, হত্যা এবং প্রাণনাশের হুমকি দিয়ে দীর্ঘদিন যাবত তাকে বন্দী করে ঝিনাইদহ জেলার সদর থানার ধোপাঘাটা এলাকায় একটি বাসা ভাড়া করে স্ত্রীর পরিচয়ে গোপনীয়ভাবে অবস্থান করছিলো। ভিকটিমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, অপহরনকারী ভিকটিমকে বিভিন্ন ভাবে শারীরিক ও মানুষিক নির্যাতনসহ নজরবন্দী করে রাখত।

বগুড়া জেলার শিবগঞ্জ থানার মামলা নং-১২ তারিখ: ০৮/০১/২০২২ ইং ধারা-৭ এর নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ০১জন । পরবর্তীতে গ্রেফতারকৃত অপহরনকারী এবং ভিকটিমকে বগুড়া জেলার শিবগঞ্জ থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যদের নিকট হস্তান্তর করা হয়।

The post ঝিনাইদহে অপহৃত ভিকটিমকে উদ্ধার/অপহরনকারীকে গ্রেফতার appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.