জীবননগরে সড়ক দুর্ঘটনায় ঝিনাইদহের সন্তান নিহত, পিতা আহত

ঝিনাইদহের চোখ-
চুয়াডাঙ্গার জীবননগরে সড়ক দুর্ঘটনায় ছেলে মানিক হোসেনের মৃত্যু এবং বাবা বাবলুর রহমান গুরুতর আহত হয়েছেন। পাখিভ্যানযোগে তারা হাটে যাচ্ছিলেন, বিপরীত দিক থেকে একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

বুধবার সকাল সাড়ে ৮টায় উপজেলার পাথিলা কৃষি ফার্মের নারকেল বাগানের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার স্বরুপপুর ইউনিয়নের পোড়াপাড়া গ্রামের।

স্থানীয়রা ও পুলিশ সূত্রে জানা গেছে, সকাল ৮টার দিকে স্বরুপপুর গ্রামের বাবলুর রহমান (৪০) এবং তার ছেলে মানিক হোসেন পাখিভ্যানযোগে (ব্যাটারি চালিত অটোরিকশা) নিজ বাড়ি থেকে জীবননগরে সাপ্তাহিক হাটে যাচ্ছিলেন। তারা পাথিলা কৃষি ফার্মের নারকেল বাগানের সামনে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাদেরকে ধাক্কা দেয়।

এতে পাখিভ্যান থেকে রাস্তার উপর ছিটকে পড়লে ছেলে মানিক হোসেন ঘটনাস্থলেই মারা যায় এবং গুরুতর আহত হন বাবা বাবলুর রহমান।

এসময় স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় বাবলুর রহমানকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয়। এখানে তার শারিরীক অবস্থার অবনতি হলে পরবর্তীতে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

খবর পেয়ে জীবননগর থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে নিহত মানিক হোসেনের মৃতদেহ উদ্ধার করে জীবননগর থানায় নিয়েছে।

এ খবর নিশ্চিত করেছেন জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল খালেক।

The post জীবননগরে সড়ক দুর্ঘটনায় ঝিনাইদহের সন্তান নিহত, পিতা আহত appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.