September 28, 2022

জমকালো আয়োজনের মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) মার্কেটিং বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ মার্চ) বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের ব্যবসা প্রশাসন অনুষদ ভবনের ১০৮ নং কক্ষে নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মার্কেটিং বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক শাহ আলম কবির প্রামানিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসা প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. মো. রুহুল আমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্কেটিং বিভাগের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া রহমান।

এসময় স্বাগত বক্তব্য রাখেন বিভাগীয় শিক্ষক সহকারী অধ্যাপক মো. মাজেদুল হক। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন বিভাগের সিনিয়র শিক্ষক সহকারী অধ্যাপক মো. সাদিকুল আজাদ

অনুষ্ঠানে বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক শাহ আলম কবির প্রামানিক নবীন শিক্ষার্থীদের উদ্দেশে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। পাশাপাশি বর্তমান চাকরির বাজারে মার্কেটিং এর গুরুত্ব এবং বিভাগের বিভিন্ন বিষয় তুলে ধরে তিনি নবীন শিক্ষার্থীদের সম্ভাব্য আধুনিক শিখন পদ্ধতির মাধ্যমে সজ্জিত করার জন্য যথাসাধ্য চেষ্টা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এর আগে বিভাগের পক্ষ থেকে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে নবীন ও প্রবীণ শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠানের সঞ্চালনায় করেন মার্কেটিং বিভাগের শিক্ষার্থী হাসান খন্দোকার এবং শ্রাবনী।

মোস্তাফিজুর/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.