October 5, 2022

মাদারীপুরের রাজৈরে বিরোধপূর্ণ জায়গায় ঘর নির্মাণকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে মহিলাসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে।

মঙ্গলবার (২২ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার হরিদাসী মহেন্দ্রদী ইউনিয়নের মহেন্দ্রদী গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে কয়েকটি বাড়িঘরে অগ্নিসংযোগ ও ভাংচুর করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন যাবত জাহাঙ্গীর শেখ ও ছত্তার শেখের মধ্যে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। বিরোধপূর্ণ ওই জায়গায় ছত্তারের ভাই রতন শেখ ঘর নির্মাণ করতে গেলে জাহাঙ্গীর বাধা দেয়।

এসময় উভয়ের মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতি হয়। পরে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের প্রায় ২০জন আহত হয়।

মারাত্মক আহত জাহাঙ্গীর শেখ (৪৫), ছত্তার শেখ (৭০), তুষার মোল্লা (৩৫), আলেয়া বেগম (৫০), ইউসুফ শেখ (৭০), রমজান (১৫), নিশী (১৯), জসিম শেখ (৩৪), ফরিদা বেগম (৫৮), শারমিন বেগম (৩০), আলেম (৩০) ও শহীদকে (৩৮) রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্যরা বিভিন্নস্থান থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

রাজৈর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সঞ্জয় কুমার ঘোষ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

আকাশ/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.