October 2, 2022

দর্শক মনে একটা প্রশ্ন তো প্রায় সময়ই ঘুরপাক খায় সিনেমার হিরোরা এতো ফিট থাকেন কি করে। তবে, দর্শকদের এই প্রশ্নে উত্তর ফাঁস করেছেন বলিউডের অ্যাকশন হিরো জন আব্রাহাম। বলিউডের তারকা অভিনেত্রী শিল্পা শেঠির নতুন রিয়েলিটি শো ‘শেপ অব ইউ’-তে হাজির হয়ে নিজের ফিটনেসের রহস্য ফাঁস করেছেন আব্রাহাম। কারণ এই শো-তে তারকাদের শারীরিক ও মানসিক সুস্থতা নিয়ে আলোচনা করা হয়।

এই অ্যাকশন হিরোর মতে, ‘ধূমপান করার চেয়ে মিষ্টি খাওয়া অনেক বেশি ক্ষতিকর।’

‘ট্রু অর ফলস’ প্রশ্নত্তোর পর্বে নিজের সম্পর্কে বেশ কিছু গোপন তথ্য ফাঁস করেছেন এই তারকা। কাজু কাটলি প্রিয় মিষ্টির তালিকায় উপরের দিকে আছে তার। কিন্তু ফিটনেসের প্রতি অধিক সতর্ক হওয়ায় গত ২৭ বছরে একবারও কাজু কাটলি মুখে তোলেননি তিনি। এছাড়া কোনও রকম ঠাণ্ডা পানীয়ও তিনি পান করেন না। অন্যদেরও এসব বর্জন করার আহ্বান জানান ‘ফোর্স’ খ্যাত নায়ক।

এ ছাড়াও সেই পর্বে জন জানিয়েছেন, তার ফোনে সোশ্যাল মিডিয়ার কোনো অ্যাপ নেই, তিনি সেসব ব্যবহারও করেন না। এমনকি হোয়াটস অ্যাপ থেকেও দূরে থাকেন এই অভিনেতা।

সবশেষ ‘সত্যমেব জয়তে টু’ সিনেমায় দেখা গেছে জন আব্রাহামকে। তার অভিনীত ‘অ্যাটাক’ সিনেমাটি আগামী ১ এপ্রিল মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ ছাড়াও বলিউড বাদশা শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাতেও দেখা যাবে জনকে। মুক্তির অপেক্ষায় রয়েছে এই অভিনেতার ‘এক ভিলেন রিটার্ন’ ও ‘তেহরান’। সূত্র: হিন্দুস্তান টাইমস

বার্তাবাজার/না. সা.

Leave a Reply

Your email address will not be published.