গৃহস্থালি পণ্যের সাথে পিস্তল উদ্ধারের মামলায় কামরুল ফের রিমান্ডে

গৃহস্থালি পণ্যের সাথে ডাক যোগে আসা দুইটি পিস্তল ও ৬০ রাউন্ড গুলি উদ্ধারের ঘটনায় দায়েরকৃত মামলায় প্রাপক মজুমদার কামরুল হাসনকে আবারো এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৬ মার্চ) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালতে মজুমদার কামরুল হাসানকে আবারো এক দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

এর আগে গত ২২ ফেব্রুয়ারি চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কাজী শরিফুল ইসলামের আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২০ ফেব্রুয়ারি কাস্টম হাউসের সহকারী কমিশনার জ্যোৎস্না আক্তার বন্দর ফরেন পার্সেল (ফরেন পোস্ট এক্সামিনেশন অ্যান্ড অ্যাসেসমেন্ট সেকশন) ডাকঘরে দায়িত্ব পালনকালে একটি ফরেন পার্সেলের মধ্যে গৃহস্থালি সামগ্রী ও বিদেশি অস্ত্র পাওয়ার বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেন। এ পার্সেলের প্রাপক চট্টগ্রামের আগ্রাবাদের সিজিএস কলোনির মজুমদার কামাল হাসান। ইতালি থেকে প্রেরক হিসেবে ছিল রাজিব বড়ুয়ার নাম। ঊর্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা ও বিভিন্ন সংস্থার উপস্থিতিতে ফরেন পার্সেলটি ওই দিন বেলা ২টায় কায়িক পরীক্ষা করা হয়।

এ ঘটনায় গত ২১ ফেব্রুয়ারি কাস্টম হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা দেলোয়ার হোসেন বাদি হয়ে বন্দর থানায় মামলা করেন (মামলা নং-২৮)। পরে গত ২১ ফেব্রুয়ারি দিবাগত রাতে হালিশহরে আই ব্লক খালপাড় এলাকায় শ্বশুরবাড়ি থেকে মজুমদার কামরুল হাসানকে গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) মোঃ কামরুল হাসান বলেন, পিস্তলের প্রাপক মজুমদার কামরুল হাসানের আদালতে দুই দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

হুমায়ুন/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.