গৃহবধূকে ধর্ষণ মামলা তিন আসামির কারাদণ্ড

পঞ্চগড়ে ধর্ষণ মামলায় তিনজন আসামিকে ৫ থেকে ৭ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরের দিকে পঞ্চগড় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মেহেদী হাসান তালুকদার এই রায় প্রদান করেন।

মামলার মূল আসামি সোহেল রানাকে (২৭) ৭ বছরের সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে তিন মাসের সশ্রম কারাদণ্ড এবং মামলার অপর দুই আসামি ইউসুফ আলী (৩৩) ও সোহেলকে (২৫) ৫ বছরের সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ১ মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করে আদালত। আসামিদের সকলের উপস্থিতিতে মামলার রায় শুনানি হয়।

২০১৬ সালে ৯ ডিসেম্বরে পঞ্চগড়ে’র বোদা উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের তেলিপাড়া এলাকার থ্রি হুইলার (পাগলু) চালক ইউসুফ আলী ওই গৃহবধূকে কৌশলে তার স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে পঞ্চগড় সদর উপজেলার জগদল পখিলাগাঁ এলাকার সোহেলের বাড়িতে নিয়ে যায়। এ সময় ইউসুফের সহযোগীরা পঞ্চগড় টুনিরহাট ঘাগড়া খোঁচাবাড়ি’র সামনের এলাকায় সোহেল রানা ওই গৃহবধূকে ভয়ভীতি দেখিতে ধর্ষণের চেষ্টা করলে ধর্ষণে ব্যর্থ হয়। পরের দিন ওই নারীকে টুনিরহাট এলাকায় অচেতন অবস্থায় ফেলে রাখে পালিয়ে যায়। পরে এ ঘটনায় ওই নারী জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে ওই তিনজনকে আসামি করে মামলা করেন।

বার্তাবাজার/আর এম সা

Leave a Reply

Your email address will not be published.