গলা ফ্যানের সাথে, দু পা বিছনার সাথে থাকাবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার

সিলেটের গোলাপগঞ্জে শিউলী বেগম (২৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে উপজেলার বুধবারী বাজার ইউনিয়নের চন্দরপুর আল-এমদাদ উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ সংলগ্ন আমকোনী বাড়ির একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত শিউলী বেগম চন্দরপুর গ্রামের ইকবাল হোসেনের স্ত্রী। তাদের ২ কন্যা সন্তান রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিউলী বেগমের নিথর দেহ ফ্যানের সাথে ঝুলছিলো। তবে দু’পা বিছানার সাথে থাকায় আত্মহত্যা না অন্য কিছু সন্দেহ হচ্ছে। ঘটনার খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ এসে ঘরের দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে।

এছাড়া শিউলী বেগমের স্বামী ইকবাল হোসেন ঘটনার খবর পেয়ে বাড়িতে আসলেও পুলিশের আগমন এবং লাশ উদ্ধারের পূর্বে বাড়ি থেকে পালিয়ে যান। এতে এলাকার লোকজনের মাঝে রহস্য বিরাজ করছে।

এদিকে পরিবারের লোকজন জানান, ইকবাল হোসেন গত (বৃহস্পতিবার) ব্যবসার জন্য বড়লেখা উপজেলার দাসের বাজার গিয়েছিলেন। শিউলী বেগমের মৃত্যুর সংবাদ শুনে সে বাড়িতে ফিরে। তবে ঠিক কি কারণে ইকবাল হোসেন পালিয়ে গেলেন তার সদুত্তর মিলেনি।

গোলাপগঞ্জ মডেল থানার এসআই মোফাখখারুল ইসলাম লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে জানান, লাশের অবস্থা দেখে এটাকে প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। ময়না তদন্ত শেষে ঘটনার সত্যতা জানা যাবে।

ফাহিম/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.