‘খালেদা জিয়া অংশ নিতে পারবে না বলে বিএনপি নির্বাচন চায় না’-আ.স.ম ফিরোজ

সরকার দলীয় সাবেক চিফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি বলেন, ‘আদালতে সাজাপ্রাপ্ত বেগম খালেদা জিয়া ও তারেক রহমান নির্বাচনে অংশ নিতে পারবেন না বলে বিএনপি নির্বাচন চায় না।

সোমবার (১৪ মার্চ) সকালে বাউফলের কালিশুরী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

আ.স.ম ফিরোজ বলেন,‘ রাষ্ট্রপতি সকল দলমতের সাথে আলোচনা করে অত্যন্ত স্বচ্ছ ব্যক্তিত্ব, সৎ ও নিষ্ঠাবান ব্যক্তিদের নিযে ইসি গঠন করেছেন। যিনি প্রধান নির্বাচন কমিশনার হয়েছেন তার নাম বিএনপি ঘরনার বুদ্ধিজীবী ডা. জাফরুল্লাহ প্রস্তাব করেছেন। তারপরেও মা-ছেলে (খালেদা জিয়া- তারেক রহমান) সাজাপ্রাপ্ত হওয়ায় নির্বাচন করতে পারবে না বিধায় তত্ত্বাবধায়ক সরকারের অযৌক্তিক দাবি তুলছে। দেশে আর তক্তা মার্কা সরকার আসবে না। নির্বাচন কমিশনই জাতিকে সুন্দর সুষ্ঠু নির্বাচন উপহার দিবে।

কর্মী সভায় আ.স.ম ফিরোজ দলীয় নেতা-কর্মীদের নির্বাচনের জন্য প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিয়ে বলেন, শেখ হাসিনার সরকারের উন্নয়ন মানুষের সামনে তুলে ধরুন। দলের মধ্যে লুকিয়ে থাকা বিএনপি জামাতে এজেন্টদের প্রতিহত করুন। উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার বিকল্প নাই।

ওই সভায় কালিশুরী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো.নেছার উদ্দিন সিকদার জামালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, সাবেক ভাইস-চেয়ারম্যান সামসুল আলম মিয়া, মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম নিশু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনিচুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও সূর্যমনি ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, উপজেলা যুবলীগ সভাপতি শাহজাহান সিরাজ প্রমূখ।

এছাড়াও কর্মী সভায় কালিশুরী ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন।

হান্নান/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.