ক্যাটরিনার দায়িত্ব নিলেন সালমান খান!

গত বছরই ধুমধামের সাথে বিয়ে করেছেন হিন্দি সিনেমার প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। প্রেমিক, অভিনেতা ভিকি কৌশলের সাথে ক্যাটরিনা মালাবদল করেন ডিসেম্বরের ৯ তারিখ। জমকালো সেই আয়োজনের কথা এখনো ভক্তদের মনে আছে। ক্যাটরিনাও নতুন সংসারে মজে আছেন।

তবে, তারকাদের কি আর শুধু সংসার নিয়ে পড়ে থাকলেই চলবে। ভক্তদের কথাও তো মাথায় রাখতে হবে, করতে হবে সিনেমা। তাই বিয়ের পরই নতুন সিনেমা ‘টাইগার থ্রি’র কাজ শুরু করেছেন ক্যাটরিনা।

টাইগার ফ্র্যাঞ্চাইজির এই তৃতীয় সিনেমার জন্য ব্যাপক প্রস্তুতি নিতে হয়েছে ক্যাটরিনাকে। কারণ এখানে বেশ কয়েকটি অ্যাকশন দৃশ্যে দেখা যাবে এই অভিনেত্রীকে। যেগুলোর বেশিরভাগ স্টান্ট নিজেই করেছেন ক্যাট।

এই কাজের জন্য ক্যাটরিনার ভরসা হলো সালমান খান। দায়িত্ব নিয়ে ক্যাটরিনার দৃশ্যগুলো সামলে নিয়েছেন ভাইজান। নায়ক থেকে বনে যান অ্যাকশন ডিরেক্টর। একটি সূত্রের দাবি, সিনেমার অ্যাকশন দৃশ্যে ক্যাটরিনা কিছু ডাবল ফ্লিপ স্টান্ট করেছেন। এই কঠিন অ্যাকশন দৃশ্যগুলি কেমন হবে, সেটার দায়িত্ব নিয়েছেন সালমান। সহশিল্পীকে সহযোগিতার মাধ্যমে কাজগুলো সম্পন্ন করেছেন।

‘টাইগার থ্রি’ সিনেমায় বরাবরের মতো জুটি হয়েছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। চমক হিসেবে এবার যুক্ত হয়েছেন ইমরান হাশমি। তাকে দেখা যাবে খলনায়কের ভূমিকায়।

কয়েকদিন আগেই ঘোষণা করা হয়েছে সিনেমাটির মুক্তির তারিখ। আগামী বছরের ২১ এপ্রিল মুক্তি পাবে এটি। হিন্দির পাশাপাশি, তামিল, তেলুগুতে ভাষায়ও দেখা যাবে টাইগারের নতুন মিশন।

উল্লেখ্য, এর আগে এই সিরিজের ‘এক থা টাইগার’ মুক্তি পায় ২০১২ সালে এবং ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পেয়েছিল ২০১৭ সালে। দুটি সিনেমাই হয়েছিল সুপারহিট।

বার্তাবাজার/না. সা.

Leave a Reply

Your email address will not be published.