কোটচাঁদপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের কোটচাঁদপুরে নানা কর্মসূচি ও বর্ণাঢ্য আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছ্।ে দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তে আলোচনা সভা, কেক কাটা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য এ্যাড.শফিকুল আজম খাঁন চঞ্চল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, পৌর মেয়র সহিদুজ্জামান সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ, থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শীলা বেগমের সঞ্চালনায় অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম পৌর আ.লীগের সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পদক রিপন মন্ডল সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধান, রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। দিনব্যাপী আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকীর কেক কাটা , মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার এবং এমপির ঐচ্ছিক তহবিল হতে চেক বিতরণী অনুষ্ঠিত হয়।

পরে পরিষদ চত্তরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন আগত অতিথিবৃন্দ।

The post কোটচাঁদপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.