কুমারখালীতে ১১ চেয়ারম্যান পদের বিপরীতে ৬৭টি জমাদান, আ.লীগ ১১, স্বতন্ত্র ৪৫

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি
কুষ্টিয়ার কুমারখালীতে চতুর্থধাপে অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন। ১১ টি ইউনিয়ন নিয়ে গঠিত সাহিত্য ও সাংস্কৃতিক জনপদ এউপজেলাটি। বৃহস্পতিবার রিটারনিং কর্মকর্তার নিকট মনোয়নপত্র দাখিলের শেষ দিন ছিল। আগামী ২৯ নভেম্বর সোমবার মনোয়নপত্র যাচাই – বাছাই করা হবে এবং ৬ ডিসেম্বর সোমবার প্রার্থীতা প্রত্যাহারের শেষদিন। সংশোধিত তারিখ অনুযায়ী ২৬ ডিসেম্বর হবে ভোট গ্রহণ।

উপজেলা নির্বাচন কার্যালয় সুত্রে জানা গেছে, উপজেলার ১১ টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা দুই লক্ষ ৪৯ হাজার ৯৩৮ জন। তন্মধ্যে পুরুষ ভোটার এক লক্ষ ২৬ হাজার ২৯৯ এবং মহিলা ভোটার সংখ্যা এক লক্ষ ২৩ হাজার ৬৩৯ জন।

উপজেলা নির্বাচন কার্যালয় সুত্র আরো জানায়, চেয়ারম্যান পদে ৬৭ টি,
সংরক্ষিত মহিলা সদস্য ১২২ জন ও সাধারণ সদস্য পদে-৪৩০ টি মনোয়নপত্র জমাদান। তন্মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ১১, ইসলামিয়া আন্দোলন ৩, কংগ্রেস ১,জাকের পার্টি ৫ জাসদ ২ ও স্বতন্ত্র ৪৫ প্রার্থী চেয়ারম্যান পদে মনোয়নপত্র জমা দিয়েছেন

এছাড়াও শিলাইদহে চেয়ারম্যান পদে মনোয়নপত্র বিতরণ করা হয়েছে ৭ টি ও জমা পড়েছে ৭ টি। যদুবয়রাতে চেয়ারম্যান পদে বিতরণ ৭ টি ও জমাদান ৬ টি। পান্টিতে চেয়ারম্যান পদে বিতরণ ৬ টি ও জমাদান ৬ টি। চরসাদিপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বিতরণ ৭ টি ও জমাদান ৭ টি। কয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বিতরণ ৯ টি ও জমাদান ৭ টি। চাপড়াতে চেয়ারম্যান পদে বিতরণ ৯ টি ও জমাদান ৯ টি। সদকীতে চেয়ারম্যান পদে বিতরণ ৬ টি ও জমাদান ৫ টি। নন্দনালপুরে চেয়ারম্যান পদে বিতরণ ৩ টি ও জমাদান ৩ টি। জগন্নাথপুরে চেয়ারম্যান পদে বিতরণ ৭ টি ও জমাদান ৫ টি। বাগুলাটে চেয়ারম্যান পদে বিতরণ ৭ টি ও জমাদান ৭টি। চাদুপরে চেয়ারম্যান পদে বিতরণ ৬ টি ও জমাদান ৫ টি।

এতথ্য নিশ্চিত করে উপজেলা নির্বাচন কর্মকর্তা শিরিনা আক্তার বানু বলেন, ১১ চেয়ারম্যান পদের বিপরীতে ৬৭ টি, ৯৯ সাধারণ সদস্য পদের বিপরীতে ৪৩০ টি ও সংরক্ষিত সদস্য পদে ৩৩ পদের বিপরীতে ১২২টি মনোয়নপত্র জমা পড়েছে। তিনি আরো বলেন, আওয়ামী লীগের ১১, ইসলামিয়া আন্দোলন ৩, কংগ্রেস ১,জাকের পার্টি ৫ জাসদ ২ ও
স্বতন্ত্র ৪৫ প্রার্থী চেয়ারম্যান পদে মনোয়নপত্র জমা দিয়েছেন

The post কুমারখালীতে ১১ চেয়ারম্যান পদের বিপরীতে ৬৭টি জমাদান, আ.লীগ ১১, স্বতন্ত্র ৪৫ appeared first on শৈলবার্তা.

Leave a Reply

Your email address will not be published.