কুমারখালীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

কুষ্টিয়া কুমারখালীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে আনন্দঘন পরিবেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। ১৭ মার্চ উপলক্ষে বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। এতে অংশগ্রহণ করেন উপজেলা প্রশাসনের কর্মকর্ত-কর্মচারী, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী, রাজনৈতিক নেতৃবৃন্দ।

পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান খান।

পৌর মেয়র সামসুজ্জামান অরুণ, উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুল রহমান (লালু) মহিলা ভাইস চেয়ারম্যান মেরিনা আক্তার মিনা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীদুল ইসলাম, থানার ওসি কামরুজ্জামান তালুকদার, উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ হারুন প্রমুখ।

অনুষ্ঠানে স্বরচিত কবিতা পাঠ, চিত্রাংকন ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ ছাড়া দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা, দোয়া মাহফিল ও বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

মোশারফ/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.