কুমারখালীতে ঈদে মিলাদুন্নবী পালিত

লিপু খন্দকার, কুমারখালী :
কুষ্টিয়ার কুমারখালীতে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর জন্মদিন, ঈদে মিলাদুন্নবী নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হয়েছে। বুধবার উপজেলার সকল সরকারী ও বেসরকারি প্রতিষ্ঠান এবং সমস্ত ব্যবসা প্রতিষ্ঠানে পতাকা উত্তোলন সহ বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও স্কুলে পবিত্র কোরআন খতম ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে কুমারখালী জে এন হাই স্কুল জামে মসজিদে সকাল থেকে কোরান খতম ও মহানবীর যোগ্যতা, মহানুভবতা, সহনশীলতা, কঠোর পরিশ্রম, নিষ্ঠা ও জীবনাদর্শের উপর আলোচনা অনুষ্ঠিত হয়।

এসময় সোনালী ব্যাংক কুমারখালী শাখার সাবেক ম্যানেজার মীর মুর্শেদ আলীর সভাপতিত্বে ও হাজী আলতাফ হোসেন এর সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন কুমারখালী বড় জামে মসজিদের ঈমাম ও কুমারখালী এম,এন পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা আব্দুল হালিম ও কুমারখালী রেলওয়ে স্টেশন জামে মসজিদের ঈমাম ও জিজাবাগান হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুল সালাম বিন ইউসুফ।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সরকারী কলেজের অধ্যক্ষ মঞ্জুরুল কাদের, জে,এন স্কুল জামে মসজিদের সাধারণ সম্পাদক আব্দুর রফিক বিশ্বাস, বাংলাদেশ তাঁত বোর্ড কুমারখালী শাখার জিএম মেহেদী হাসান প্রমুখ।

The post কুমারখালীতে ঈদে মিলাদুন্নবী পালিত appeared first on শৈলবার্তা.

Leave a Reply

Your email address will not be published.