October 1, 2022

টাঙ্গাইলের কালিহাতীতে চাঞ্চল্যকর স্কুল শিক্ষার্থীকে গলা কেটে হত্যার ঘটনার রহস্য উদঘাটন করেছে র‌্যাব-১২ । এ হত্যাকান্ডের প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃত উপজেলার আগবানিয়ারা এলাকার নবু মিয়ার ছেলে বিপ্লব (১৮)। বিপ্লব পেশায় একজন ইট ভাটার শ্রমিক।

শনিবার (২৬ মার্চ) দুপুরে র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এরশাদুর রহমান প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

কোম্পানী কমান্ডার এরশাদুর রহমান বলেন, বিভিন্ন তথ্য উত্তাতের ভিত্তিতে শুক্রবার রাতে এলেঙ্গা থেকে বিপ্লবকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর বিপ্লব বিভিন্ন তথ্য দিয়ে বিভান্তির চেষ্টা করে। পরে বিপ্লব র‌্যাবের কাছে হত্যার ঘটনার বর্ণনা করে দোষ স্বীকার করে। বিপ্লবের দেয়া তথ্য মতে স্কুল শিক্ষার্থী রাহাতের মোবাইল ফোন উদ্ধার করে।

তিনি আরও বলেন, গত ২২ মার্চ রাতে কালিহাতী উপজেলার কাগুজিপাড়া বাজারে লুডু খেলা নিয়ে রাহাতের সাথে বিপ্লবের ঝগড়া হয়েছিল। এতে রাহাতের উপর ক্ষিপ্ত হয়ে তাকে হত্যার পরিকল্পনা করে। পরে তাকে ওইদিন রাতেই হত্যা করা হয়। এদিকে রাহাত বাড়িতে না যাওয়ায় ও তার মোবাইল ফোন বন্ধ পাওয়ায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে গত ২৩ মার্চ ভোর ৪ টার দিকে পুকুর থেকে রাহাতের ভাসমান ছেলের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি জানান, বিপ্লব একাই এ হত্যা করে। পরে তাকে কালিহাতী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। গত ২৪ মার্চ রাহাত তালুকদারের বাবা বাদী হয়ে থানায় মামলা মামলা দায়ের করেন।

হাসান/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.