কনকনে শীতে কাদাপানিতে অপু-জয়

কনকনে শীতের সকাল। ঠান্ডায় যখন গোসল করা দায় তখন খুব ভোরে কাদাপানিতে মেতে উঠলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস ও চিত্রনায়ক জয় চৌধুরী। শিশুদের সঙ্গে কাদাপানিতে মাখামাখি করলেন তারা। পুরো শরীরে কাদা মাখানো ছবি সামনে আসতেই এই দুই তারকার মধ্যে বিষয়টি জানান আগ্রহ জন্মায়।

জানা যায়, ‘প্রেম-প্রীতির বন্ধন’ সিনেমার দৃশ্যের প্রয়োজনে এই শীতের মধ্যে কাদাপানিতে নামতে হয়েছে তাদের। ‘সালোয়ার-কামিজ পরে না ম্যাডাম, শার্ট-গেঞ্জি-প্যান্ট পইরাছে, ম্যাডাম আমার ডিসকো সাইজাছে…’ এমনই কথায় সিনেমার একটি গানের শুটিংয়ে অংশ নেন তারা। গেলো মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাজধানীর ৩০০ ফিটের পাশে গানটির দৃশ্যধারণ করা হয়েছে।
এই ঠান্ডায় এমন কাদাপানিতে মাখামাখি করে অসুস্থ হয়ে পড়েছেন জয় চৌধুরী ও অপু বিশ্বাস। আপাতত সিনেমার শুটিংও বন্ধ। জয়কে অ্যান্টিবায়োটিকসহ অন্য ওষুধও খেতে হয়েছে। অন্যদিকে অপু বিশ্বাসের ভীষণ ঠান্ডা লেগেছে।

জয় চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘সকাল থেকে সারা দিন শুটিং হয়েছে। পরদিন কিছুটা কাজ করার পর প্যাকআপ করতে বাধ্য হন পরিচালক। আজও এর দৃশ্যধারণের শিডিউল রাখা হয়েছিল। কিন্তু যারা সেই কাদাপানিতে নেমেছিলেন, অপু বিশ্বাসসহ সবারই ভীষণ ঠান্ডা লেগেছে। আমাকে তো চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলতে হচ্ছে।’

‘প্রেম-প্রীতির বন্ধন’ সিনেমায় অপু-জয় ছাড়া আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ। এটি পরিচালনা করছেন সুলাইমান আলি লেবু।

Leave a Reply

Your email address will not be published.