এমপি’র ভাই গ্রেফতার: খুশিতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

ফরিদপুরের আলোচিত সংসদ সদস্য ও সাবেক এলজিআরডি মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের ছোটভাই খন্দকার মোহতেশাম হোসেন বাবরকে ২ হাজার কোটি টাকা পাচারের মামলায় গ্রেফতার করেছে পুলিশ। এই খুশিতে ফরিদপুরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৮ ই মার্চ) বিকাল ৪টায় আওয়ামী লীগ ও অংঙ্গ সংগঠন শহরের লাভলু মিয়া সড়কে শেখ রাসেল স্কয়ার থেকে বিজয় মিছিল বের করে। মিছিল শেষে জনতার মাঝে মিষ্টি বিতরণ করেন তারা।

জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শামিম হকের নেতৃত্বে যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুল হক, পৌর মেয়র অমিতাব বোস, সাবেক থানা আওয়ামী লীগের সভাপতি খলিফা কামালউদ্দীন, শহর আওয়ামী লীগের আহবায়ক মনিরুল হাসান মিঠু, জেলা যুবলীগের আহবায়ক জিয়াউল হাসান মিঠু, শহর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মনির, সাবেক শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কে এম খায়রুদ্দীন মিরাজ, জেলা শ্রমিক লীগের আহবায়ক গোলাম মোঃ নাছির, সদস্য সচিব ঈমান আলী মোল্যা, মুক্তিযোদ্ধা নিলু চেয়ারম্যান, মহিলা আওয়ামী লীগের সভাপতি মাহামুদা বেগম, সাধারণ সম্পাদক নুসরাত রাসুল তানিয়া, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহ্ সুলতান রাহাত, শামিম তালুকদার, জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ রিয়ান, সাধারণ সম্পাদক ফাহিমসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও নির্যাতিত জনতার ঢ়ল নামে ফরিদপুর শহরে।

প্রসঙ্গত, সোমবার (৭ মার্চ) রাতে রাজধানীর একটি এলাকা থেকে খন্দকার মোহতেশাম হোসেন বাবরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বছরের (৩ মার্চ) দুই হাজার কোটি টাকা পাচার মামলায় বাবরসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করে সিআইডি পুলিশ। ঢাকা মহানগর হাকিম আদালতের সংশ্লিষ্ট শাখায় এ অভিযোগপত্র দাখিল করেন সিআইডির সহকারী পুলিশ সুপার উত্তম কুমার বিশ্বাস। এ মামলার অপর আসামিরা হলেন, মন্ত্রীর এপিএস এএইচএম ফুয়াদ, খন্দকার নাজমুল ইসলাম লেভী, আশিকুর রহমান ফারহান, ফাহাদ বিন ওয়াজেদ ওরফে ফাহিম, কামরুল হাসান ডেভিড, মোহাম্মদ আলী দিদার ও তারিকুল ইসলাম নাসিম।

রাকিবুল/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.