একটি সম্ভাবনার মৃত্যু ঘটলো

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস ( এমআইএস) বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আলিফ আহমেদ (২৩) স্ট্রোক করে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া…রাজিউন)।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাত ১০টায় নোয়াখালী পৌরসভার ৪ নং ওয়ার্ডে নিজ বাসায় তিনি মারা যান। আলিফ আহমেদ নোয়াখালী পৌরসভার ৪ নং ওয়ার্ডের মৃত জালাল আহমেদের ছেলে।

নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম সাংবাদিকদের তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আলিফকে মৃত অবস্থায় জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে পরিবার তার মরদেহ বাড়িতে নিয়ে যায়।

এ বিষয়ে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মো. হাবিবুর রহমান বলেন, রাত ১১টার দিকে বিভাগের একজন সহকর্মীর কাছ থেকে জানতে পারি আমাদের এক শিক্ষার্থী স্ট্রোক করে মারা গেছে। তার বাসা নোয়াখালীতেই। সে শান্ত স্বভাবের ছিল। কখনও রাগ করতে দেখিনি। সবার কাছে তার আত্মার শান্তি কামনায় দোয়া প্রার্থনা করছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর সাংবাদিকদের বলেন,” একজন শিক্ষার্থীর মৃত্যু খুবই মর্মান্তিক। বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে আমরা শোক প্রকাশ করছি এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।”

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম এ বিষয়ে বলেন, মেধাবী এ শিক্ষার্থীর অকাল প্রয়াণ কষ্ট ও বেদনার। তার পরিবারের সদস্যদের জন্য এ শোক সহ্য করা কঠিন। তার প্রয়াণে একটি সম্ভাবনার মৃত্যু ঘটলো।

ফাহাদ/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.