October 1, 2022

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ইনছান শেখ (৬০) নামে এক দিনমজুর গাছের ডালের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। গত সোমবার রাতে উপজেলার ইছাপুরা ইউনিয়নের পশ্চিম রাজদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে সিরাজদিখান থানা পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। নিহত ওই দিনমজুর পশ্চিম রাজদিয়া গ্রামের মৃত ইয়াজ উদ্দিন শেখের ছেলে।

গতকাল মঙ্গলবার বিকালে ময়নাতদন্ত শেষে রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নিহতের লাশের জানাযা সম্পন্ন করে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে। স্থানীয়রা জানায়, গত সোমবার রাত ১০ টার দিকে ইনছান শেখ বাড়ি ফেরার পর স্ত্রী ও মেয়ের সাথে সাংসারিক বিষয়াদী নিয়ে কথা কাটাকাটি হয়। পরে সে রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। পরদিন ভোরে স্থানীয় মুসল্লীরা ফজরের নামাজ শেষে মসজিদ থেকে বের হয়ে বাড়ি ফেরার পথে গাছের ডালে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ এসে ঝুলন্ত লাশ উদ্ধার করে।

নিহত ইনছান শেখ ধার দেনাসহ মামলা মোকদ্দমায় জর্জরিত ছিলেন। ঋণের দায় এবং মামলা মোকদ্দমাসহ অভাব অনটনের চাপ সামলাতে না পেরে আত্নহত্যার পথ বেছে নিয়েছে মর্মে স্থানীয় লোকজন জানিয়েছেন। সিরাজদিখান থানার ওসি মোঃ বোরহান উদ্দিন জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মিজানুর/বার্তবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.