সেপ্টেম্বর ২৪, ২০২২

বরিশালের উজিরপুরে উপজেলায় উপকার ভুগীদের মাঝে ভ্যানগাড়ি, ছাগল ও মুরগি বিতরণ করা হয়েছে।মঙ্গলবার (২২ মার্চ ) উপজেলার বামরাইল ইউনিয়নের ধামশর গ্রামে মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের সহযোগীতায় (কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ) ধামশর ব্যাপ্টিষ্ট মিশনের মাধ্যমে বিতরণ করেন।

উপকারী ভোগীদের মাঝে ৪০টি ছাগল, ৬০০ মুরগি, ৫ টি ভ্যানগাড়ি বিতরণ করা হয়। উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান সিমা রানী শীল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন।

রেভারেন্ট বৌদ্ধ সভাপতিত্বে প্রকল্পের ম্যানেজার আশিক অধিকারী সঞ্চালনায় অনুষ্ঠিত ভ্যানগাড়ি বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান মো.ইউসুফ হাওলাদার, ইউপি সদস্য মো. জাকির হোসেন হাওলাদার, উজিরপুর প্রেস ক্লাবের যুগ্ন সম্পাদক নাজমুল হক মুন্না, নির্বাহি সদস্য বি এম রবিউল ইসলাম, মিষ্টার সুমন পান্ডে প্রমুখ।

নতুন ভ্যানগাড়ি পেয়ে খুশি ধামশর গ্রামের উপকার ভুগী ফারুক, তিনি বলেন, আগে ভাড়ায়চালিত ভ্যানগাড়ি চালাতাম। এখন নিজের একটি ভ্যানগাড়ি হলো। আমি এখন এই ভ্যানগাড়ি চালিয়ে সংসার চালাতে পারব।

ইউপি চেয়ারম্যান ইউসুফ হাওলাদার বলেন, সেবা সংস্থা ৫টি উপকার ভুগীদের পরিবারের পাশে দাঁড়িয়েছে। এভাবে সমাজের বিত্তবানরা যদি নিজ নিজ এলাকায় দরিদ্রদের পাশে এসে দাঁড়ান, তাহলে স্বল্প সময়ের মধ্যে আমরা দারিদ্র্যমুক্ত সমাজ গড়তে পারব।

রবিউল/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.