উইকেট না পাওয়ায় তাসকিনকে যা বললেন ওটিস গিবসন

মাউন্ট মুঙ্গানুই টেস্টে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে বল হাতে আলো ছড়িয়েছেন বাংলাদেশি বোলাররা। বিশেষ করে দিনের প্রথম ঘণ্টায় দুই পেসার তাসকিন আহমেদ ও শরিফুল ইসলামের বল যেন খেলতেই পারছিলেন না কিউই ব্যাটাররা। দলীয় খাতায় ১ রান যোগ করতেই শরিফুলের দুর্দান্ত এক ডেলিভারিতে কটবিহাইন্ডের শিকার হন স্বাগতিক অধিনায়ক টম লাথাম। পরে তিনি আরও এক উইকেট শিকার করেছেন।

দিনশেষে নিউজিল্যান্ডের সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ২৫৮ রান। বাংলাদেশের হয়ে বাকি উইকেটগুলো নেন অধিনায়ক মুমিনুল হক (সেঞ্চুরি করা ডেভন কনওয়ের উইকেটটি শিকার করেন) ও পেসার এবাদত হোসেন। অন্যটি রানআউট। তবে উইকেট না পেলেও বেশ নিয়ন্ত্রিত বোলিং করেছেন তাসকিন আহমেদ। তাইতো দিনের খেলা শেষে শীষ্যদের প্রশংসা করতে কার্পণ্য করেননি পেস বোলিং কোচ ওটিস গিবসন।
তিনি বলেন, ‘আমি মনে করি বিরুদ্ধ কন্ডিশনে বেশ ভালো বোলিং করেছে আমাদের বোলাররা। তারা অনেক পরিশ্রম করেছে। নতুন বলে আমরা দারুণ ছিলাম। আমরা আরও উইকেট পেতে পারতাম। মনে রাখতে হবে, আমরা বিশ্বের সেরা টেস্ট দলের সঙ্গে খেলছি।এ সময় উইকেট না পাওয়ায় তাসকিনের সঙ্গে কী কথা হয়েছে সে সম্পর্কেও জানিয়েছেন ওটিস গিবসন। টাইগারদের পেস বোলিং কোচ বলেন, ‘এটাই টেস্ট ক্রিকেট, তাসকিনকে আমি এটাই বলেছি। তুমি প্রতিদিন উইকেট পাবা না। তবে আগামীকাল আরও পাঁচটি উইকেট নেওয়ার বাকি রয়েছে। হয়তো সে সেখান থেকে তিন বা চারটি উইকেট শিকার করতে পারে। দলে ফিরে সে আজ বেশ ভালো বোলিং করেছে।’

Python Tutorial Introduction

Leave a Reply

Your email address will not be published.