ঈদের আনন্দ ভাগ করে নেয়ার আহবান জানিয়েছেন মির্জা ফখরুল

বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলমানদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার (৩ মে) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেওয়া এক বাণীতে শুভেচ্ছা জানিয়ে তিনি সবার অব্যাহত সুখ, শান্তি ও কল্যাণ কামনা করেছেন।

মির্জা ফখরুল বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। দেশের বিদ্যমান ক্রান্তিলগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ ভাগ করে নেওয়ার আহবান জানান তিনি।

তিনি বলেন, ঈদুল ফিতর থেকে শিক্ষা নিয়ে আমাদের হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করতে হবে।

মির্জা ফখরুল বলেন, আমরা এমন এক সময় ঈদুল ফিতর উদযাপন করতে যাচ্ছি, যখন বাংলাদেশের অবিসংবাদিত নেত্রী বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী খালেদা জিয়া যিনি দেশে গণতন্ত্র ও উন্নয়নে নেতৃত্ব দিয়েছেন,সুখ-দুঃখে সবসময় জনগণের পাশে থেকেছেন, তিনি বর্তমান আওয়ামী সরকারের চরম রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে মিথ্যা মামলায় অসুস্থ অবস্থায় গৃহবন্দী আছেন। আসুন, আমরা সবাই দোয়া করি-আল্লাহ রাব্বুল আলামীন যেন দেশনেত্রীকে দ্রুত সুস্থ করে দেন এবং রোগ ও কারামুক্ত হয়ে দেশ ও জাতিকে নেতৃত্ব দিতে সক্ষম হন।

বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.