ইসলামী বিশ্ববিদ্যালয়ে তরুণ কলাম লেখকদের বিদায় ও বরণ

অনি আতিকুর রহমান, ইসলামী বিশ্ববিদ্যালয়, ঝিনাইদহের চোখ-
বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার নবীন বরণ, প্রবীণদের বিদায়ী সংবর্ধনা ও সাংগঠনিক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র-নজরুল কলা ভবনের গগণ হরকরা গ্যালারি কক্ষে জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এসময় নবীন সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয় সংগঠনটি। পরে প্রবীণ সদস্যদের বিদায়ী সংবর্ধনা ও সনদ দেওয়া হয়। এছাড়া বেলা তিনটায় দ্বিতীয় পর্বে কর্মশালা অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সভাপতি এস এ এইচ ওয়ালিউল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক ড. বখতিয়ার হাসান, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম জুয়েল। এসময় আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইবি প্রেস ক্লাবের সভাপতি সরকার মাসুম ও ইবি সাংবাদিক সমিতির সহ-সভাপতি হুমায়ুন কবির শুভ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক আবু তালহা আকাশ এবং অর্থ সম্পাদক শ্যামলী তানজিন অনু।

কর্মশালায় সাংগঠনিক জীবনে কাম্য আচরণ বিষয়ে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আখতার হোসেন আজাদ, ভ্রমণ ও বিভিন্ন ফিচার লেখালেখি বিষয়ে সাবেক সম্পাদকীয় পর্ষদ সদস্য অনি আতিকুর রহমান, লেখালেখির বিভিন্ন কলাকৌশল বিষয়ে বর্তমান কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান এবং লেখকদের পাঠ্য বই বিষয়ক প্রশিক্ষণ দেন কেন্দ্রীয় অর্থ সম্পাদক রাশেদ আহমেদ। কর্মশালায় সংগঠনের শতাধিক সদস্য অংশ নেয়।

The post ইসলামী বিশ্ববিদ্যালয়ে তরুণ কলাম লেখকদের বিদায় ও বরণ appeared first on Jhenidaherchokh.

Leave a Reply

Your email address will not be published.