ইন্দুরকানীতে বঙ্গবন্ধুর ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন পালিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ প্রাঙ্গণে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানটির শুভ উদ্বোধন করা হয়।

পরে উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানমের সভাপতিত্বে ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ সোহাগ হোসেনের সঞ্চালনায় দিবসটি উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সভাপতি এ্যাড. এম মতিউর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মৌসুমি নাসরিন, ওসি মোঃ এনামুল হক, আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান সেলিম, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ লতিফ হাওলাদার, সমাজসেবা কর্মকর্তা মোঃ মশিদুল হক, উপজেলা জেপির আহবায়ক ও ইউপি চেয়ারম্যান শাহীন হাওলাদার, উপজেলা যুবলীগ সভাপতি আব্দুর রাজ্জাক মাতুব্বর, সাধারণ সম্পাদক শাহীন গাজী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ও উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ ইস্রাফিল খান নেওয়াজ প্রমুখ।

জাতীয় শিশু দিবস উপলক্ষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়। অপরদিকে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ৭দিন ব্যাপী ‘‘মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী-২০২২’’ মেলার বিভিন্ন কর্মসূচীর মধ্যমে উদ্বোধন করা হয়।

নাছরুল্লাহ/বার্তাবাজার/এম আই

Leave a Reply

Your email address will not be published.