October 1, 2022

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব হাসান ভূঁইয়ার ছেলে রনি ভূঁইয়াসহ ৭ জন জুয়ারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় তাদের থেকে তাসসহ জুয়া খেলার ১৭ হাজার ৩১০ টাকা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৮ মার্চ) দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

যাদেরকে গ্রেফতার করা হয়েছে তারা হলেন, মাওনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব হাসান ভূঁইয়ার ছেলে এনামুল হক রনি ভূঁইয়া, চকপাড়া গ্রামের মৃত তাহের আলীর সন্তান সুলতান, সিংদিঘী গ্রামের খবির উদ্দিন মাতাব্বরের সন্তান রেজাউল করিম, ইয়ার উদ্দিনের সন্তান জুলহাস, হযরত আলীর সন্তান সাইজুদ্দিন, মৃত হালিম সরকারের সন্তান বাবুল সরকার ও ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার উত্তর সদানল গ্রামের শহর আলীর ছেলে আজিজুল হক।

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটায় উপজেলার মাওনা ইউনিয়নের সিংদিঘী গ্রাম থেকে জুয়া খেলা অবস্থায় হাতেনাতে আটক করা হয়। পরে শ্রীপুর থানার এসআই রাসেল তাদের থানায় নিয়ে আসেন। পরে মাওনা পুলিশ ক্যাম্পের ইনচার্জ জাফর আহমেদ বাদী হয়ে জুয়া আইনে মামলা দায়ের করে গাজীপুর আদালতে পাঠান।

এ বিষয়ে মাওনা পুলিশ ক্যাম্পের ইনচার্জ জাফর আহমেদ বলেন, আমি এবং শ্রীপুর থানার এসআই রাসেলের নেতৃত্বে গতকাল ভোররাত সাড়ে তিনটায় তাদেরকে জুয়া খেলা অবস্থায় আটক করি। এ সময় তাদের থেকে ১৭ হাজার ৩১০ টাকাসহ দুই বান্ডেল তাস ও একটি পাটি জব্দ করা হয়। এরপর তাদেরকে জুয়া আইনে মামলা দায়ের করে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

মোজাহিদ/বার্তাবাজার/এম.এম

Leave a Reply

Your email address will not be published.