September 26, 2022

পটুয়াখালীর বাউফল সদর ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও কলেজ শিক্ষক এটিএম কাওসার হোসেনের উপর ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলামের সন্ত্রাসী বাহিনীর হামলার প্রতিবাদ ও সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার অলিপুরা বাজারে সদর ইউনিয়ন আওয়ামী লীগ সহসভাপতি আ. রব চৌকিদারের সভাপতিত্বে ওই মানববন্ধন
অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সূর্যমনি ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন বাচ্চু, বাউফল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. কামরুজ্জামান লিটন মোল্লা, উপজেলা যুবলীগ যুগ্ম-সাধারন সম্পাদক মো. মামুন খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সামসুল কবির নিশাত, বাউফল ইউনিয়ন যুবলীগ সাধারন সম্পাদক মো. সাদ্দাম হোসেন।

বক্তারা আওয়ামী লীগ নেতা কাওসারের উপর হামলার সুষ্ঠু বিচার ও প্রতিবাদ জানিয়ে বলেন, ‘গত ৭ ফেব্রুয়ারি জাহিদুল ইসলাম কালো-টাকার বিনিময় ও জামাত বিএনপির সমর্থন নিয়ে বাউফল ইউপির চেয়ারম্যান নির্বাচিত হয়। চেয়ারম্যান জাহিদ জামাত পরিবারের সন্তান। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে আওয়ামীলীগ নেতাদের কাছে
চাঁদা দাবি ও হুমকি দিয়ে আসছিল। গত ১৯ মার্চ সকাল সাড়ে ৯টার দিকে আওয়ামী লীগ নেতা কাওসারকে ডেকে নিয়ে হুমকি দেয় চেয়ারম্যান। হুমকি দেওয়ার ২ঘন্টার মধ্যে চেয়ারম্যান উপস্থিত থেকে কাওসারের উপর হামলা চালানো হয়।

এদিকে, বেলা ১১টার দিকে অলিপুরা বাজারে আওয়ামী লীগ নেতা কাওসারের উপর হামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেন বাউফল ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কামরুজ্জামান লিটন মোল্লা।

এবিষয়ে বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

হান্নান/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.