October 3, 2022

আওয়ামী লীগ রক্ষী বাহিনী দিয়ে মুক্তিযোদ্ধাদের হত্যা করেছে। মুক্তিযুদ্ধের সবকিছু ধ্বংস করেছে। দেশটাকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

বৃহস্পতিবার (১০ মার্চ) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটে ‘উত্তাল মার্চ ১৯৭১’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের সবকিছু ধ্বংস করেছে। তারা রক্ষী বাহিনী দিয়ে মুক্তিযোদ্ধাদের হত্যা করেছে। এই আওয়ামী লীগ আজ র‌্যাব দিয়ে ৬০০ মানুষকে হত্যা করেছে। দেশটাকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে।

মোশাররফ হোসেন বলেন, বর্তমান সরকার অবৈধ সরকার। তারা রাতের ভোট দিনে করার সরকার। এই সরকার থেকে জাতি ভালো কিছু আশা করতে পারে না।

বিএনপির এ নেতা বলেন, সরকার সব জাতীয় প্রতিষ্ঠানকে দলীয়করণ করে ব্যর্থতার দোরগোড়ায় নিয়েছে। জনগণ এই সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। তাই দেশ রক্ষায় সবাইকে এক মঞ্চে আসা ছাড়া বিকল্প নেই।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বীর প্রতীক, জাতীয় পার্টির চেয়ারম্যান (জাফর), মোস্তফা জামাল হায়দার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক মাহবুব উল্লাহ, বিএনপির ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম প্রমুখ।

বার্তাবাজার/জে আই

Leave a Reply

Your email address will not be published.