September 28, 2022

সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, আওয়ামী লীগ কখনো বিএনপির মতো মিথ্যার রাজনীতি করে না। আওয়ামী লীগ জনগণকে সাথে নিয়ে দেশের উন্নয়নের রাজনীতি করে। করোনাকালীন সময়ে শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশের অর্থনীতি সচল ছিল। দফায় দফায় খাদ্য, নগদ অর্থসহ সকল সহায়তা মানুষকে প্রদান করেছে আওয়ামী লীগ সরকার।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে উপজেলার পিংনা বালিকা উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর ম্যুরাল ও নবনির্মিত ৪ তলা ভবন উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বাংলাদেশকে একটি ক্ষুধা, দারিদ্র মুক্ত, দুর্নীতি, সন্ত্রাস মুক্ত, আধুনিক উন্নত ও নিরক্ষরতা মুক্ত বাংলাদেশ হিসেবে বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত করতে নিরলস ভাবে কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পিংনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও সাবেক তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমাজ সেবা অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা হাসান নায়েব আলী, ওয়াকার্স হাসান বাবন, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম ভিপি, পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রইচ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজমত আলী প্রমুখ।

মনির/বার্তাবাজার/এ.আর

Leave a Reply

Your email address will not be published.